1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০২:৫৫ পূর্বাহ্ন

লাইফ সাপোর্টে উপজেলা চেয়ারম্যান সফর আলী ভুঁইয়া

করোনায় আক্রান্ত হয়ে নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান ও মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক আলহাজ্ব সফর আলী ভুঁইয়া ঢাকার একটি বেসরকারি হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন। তার অবস্থা বর্তমানে সংকটাপন্ন বলে জানিয়েছে তার পরিবার। গত ৯ মার্চ শ্বাসকষ্টের উপসর্গ নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন। এছাড়াও দীর্ঘদিন যাবৎ তিনি নানান স্বাস্থ্য জটিলতায় ভোগছেন।

‌পরিবারের পক্ষ থেকে তার ভাতিজা সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও মাধবদী কলেজের জিএস মোঃ ইয়াকুব আলী ভুঁইয়া জানান, গত বুধবার রাতে হঠাৎ শ্বাসকষ্ট দেখা দিলে ৭৮ বছর বয়সী এই নেতাকে ঢাকার হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে পরদিন তাকে ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে তার নমুনা পরীক্ষায় কোভিড পজিটিভ আসলে তাকে করোনা আইসোলেটেড ইউনিটে স্থানান্তর করে চিকিৎসা দেয়া হয়। গত ১৩ মার্চ তার অবস্থার আরও অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। বর্তমানে তার অবস্থা অপরিবর্তিত বলে জানিয়েছে তার পরিবার ও চিকিৎসক।

‌এদিকে, সংকটাপন্ন শ্বশুরের জন্য নরসিংদী সহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোঃ আলী হোসেন শিশির।

‌প্রসঙ্গত, আলহাজ্ব মোঃ সফর আলী ভুঁইয়া দীর্ঘ ৩০ বছর যাবৎ নরসিংদী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি নবগঠিত মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। সুদীর্ঘ রাজনৈতিক ক্যারিয়ারের পাশাপাশি তিনি তার নিজ এলাকা মাধবদীর টাটাপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতির দায়িত্ব পালনসহ স্থানীয় ব্যবসায়ী, ধর্মীয় ও বিভিন্ন সামাজিক সংগঠনে সুনামের সাথে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। আওয়ামী লীগের দুর্দিনের কান্ডারি হিসেবে পরিচিত বর্ষীয়ান এই নেতা গত ২০১৯ সনের উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দৃষ্টি আকর্ষণের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন ভুঁইয়াকে নৌকা প্রতীক বরাদ্দের ১২ দিনের মাথায় তার পরিবর্তে নিজ নামে নৌকা প্রতীক বরাদ্দ এনে নির্বাচনে জয়লাভ করে ব্যাপক আলোচনায় আসেন।
‌-আল-আমিন সরকার | নরসিংদী প্রতিদিন-

টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD