1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৭:২৬ অপরাহ্ন



রায়পুরা উপজেলার চার ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

narsingdi-news-photosনরসিংদী প্রতিদিন ডেস্ক : নরসিংদীর রায়পুরা উপজেলার চারটি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানরা শপথ নিয়েছেন। বৃহস্পতিবার দুপুরে নরসিংদী জেলা প্রশাসক সম্মেলন কক্ষে তাদের শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক আবু হেনা মোরশেদ জামান।

নবনির্বাচিত চেয়ারম্যানরা হলেন- রাধানগর ইউনিয়ন পরিষদের আবদুস সাদেক, মরজাল ইউপির সানজিদা সুলতানা নাসিমা, অলিপুরা ইউপির আল-আমিন ভূঁইয়া মাসুদ ও মহেশপুর ইউপির আবদুর রউফ।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মাহাবুব হাসান শাহীন, রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল্লাহ, সিনিয়র সহকারী কমিশনার ডা. শামীম রহমান, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মোর্শেদ শাহরিয়ার ও রায়পুরা উপজেলা আওয়ামী লীগেরসহ সভাপতি হাজী আবদুল ছাত্তার।

গত ৪ মে চতুর্থধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্যাপক অনিয়মের কারণে অলিপুরা ও মহেশপুর ইউপির তিনটি কেন্দ্রে নির্বাচত স্থগিত করে নির্বাচন কমিশন। পরবর্তীতে গত ৩১ অক্টোবর ওই কেন্দ্রগুলোতে নির্বাচনে আল-আমিন ভূঁইয়া মাসুদ ও আবদুর রউফ নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হন।

অপরদিকে, রাধানগর ও মরজাল ইউপি থেকে আবদুস সাদেক ও সানজিদা সুলতানা নাসিমা নির্বাচিত হলেও তাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা ফল প্রত্যাখ্যান করে আদালতে মামলা করলে তাদের সরকারিভাবে জয়ী ঘোষণা দেওয়া সম্ভব হয়নি। পরবর্তীতে জয়ী প্রার্থীরা হাইকোর্টে রিট করলে তাদের পক্ষে রায় আসে।

গাজী হানিফ মাহমুদ: রাইজিংবিডি ডট কম:

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD