1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:২৩ অপরাহ্ন

রায়পুরার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৯ জানুয়ারী, ২০১৭

নরসিংদী প্রতিদিন ডেস্ক: রায়পুরা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২০১৭ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল গত শনিবার সকালে স্ব-স্ব শিক্ষা প্রতিষ্ঠান প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলার ইসলামপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. ইয়াহ্-ইয়া-ভূঁইয়ার (উপ-সচিব) সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিলে স্বাগত বক্তব্য প্রদান করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হারুনুর রশীদ। বিশেষ অতিথি হিসেবে পরীক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য ও সূধীজনদের মধ্যে মির্জানগর ইউপি সাবেক চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, হযরত আলী ভূঁইয়া, নান্নু মেম্বার, মিয়াচান মিয়া, আবুল কাশেম খাঁন, আবদুল আওয়াল, আলতাফ হোসেন ফরাজী, ডা. ইমরান সরকার, মজনু ভূঁইয়া, আক্রাম ভূঁইয়া, শিক্ষক উপেন্দ্র চন্দ্র সরকার, ইব্রাহিম খলিল, নাসির উদ্দিন সরকার, জিল্লুর রহমান প্রমূখ।

উল্লেখ্য, উক্ত প্রতিষ্ঠান থেকে এবারের এসএসসি পরীক্ষায় মোট ২৯৩ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করার কথা রয়েছে। পরীক্ষার্থীদের সফলতা কামনা করে মোনাজাত পরিচালনা করেন প্রধান মাওলানা কাজী মফিজ উদ্দিন সরকার। এদিকে হাইরমারা ইউনুছ মিযা বালিকা উচ্চ বিদ্যালয়ের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের সভাপতি ও হাইরমারা ইউপি চেয়ারম্যান মাহফুজুল হক বাবলা। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল হাই মাসুদ। এ বছর উক্ত শিক্ষ্া প্রতিষ্ঠান থেকে সাধারণ শিক্ষা ও ভোকেশনাল মিলিয়ে মোট ৭১জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণের কথা রয়েছে। বিশিষ্ট শিক্ষানুুরাগী ও সূধীজনদের মধ্যে দিকনির্দেশনামুলক বক্তব্য রাখেন এ.কে.এম কামরুজ্জামান, সুমন সরকার প্রমূখ।

অনুষ্ঠান উপস্থাপনা করেন বিদ্যালয়ের শিক্ষার্র্থী সুমাইয়া ইসলাম তানহা ও নুপুর আক্তার। পরীক্ষার্থীদের সাফল্য কামনা করে মোনাজাত পরিচালনা করেন শিক্ষক জহিরুল ইসলাম। অপরদিকে গোবিন্দপুর উচ্চ বিদ্যালয়েও প্রতিষ্ঠানের সভাপতি সিদ্দিক আহমেদ এর সভাপতিত্বে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক স্বাগত বক্তব্য প্রদান করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.এম. সায়েদুল ইসলাম। এ শিক্ষা প্রতিষ্ঠান থেকে সাধারণ শিক্ষায় ১৭২ জন এবং ভোকেশনালে ৪৫জন মিলিয়ে মোট ২১৭ জন পরীক্ষার্থী এবারের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবে বলে জানা গেছে। এখানে শিক্ষানুরাগী ও সূধীজনদের মধ্যে উপস্থিত ছিলেন পলাশতলী ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম ভূঁইয়া, মোতালিব ভূঁইয়া শান্তি, ইমদাদুল হক মিলন প্রমূখ। পরীক্ষার্থীদের সুস্বাস্থ্য, মঙ্গল ও সফলতা কামনা করে মিলাদ ও দোয়া পরিচালনা করেন বিদ্যালয়ের প্রধান মাওলানা হাজী তাজুল ইসলাম। এছাড়াও উপজেলার আবদুল্লাপুর উচ্চ বিদ্যালয়েও অনুরূপ কর্মসুচী পালিত হয়েছে। বিদ্যালয়ের সভাপতি ও নূরজাহান প্রাইভেট ক্লিনিকের চেয়ারম্যান মো. নাজিম উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কামাল উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চরসুবুদ্ধি ইউপি চেয়রম্যান হাজী মো. নাসির উদ্দিন, জাহানারা-নাসির গ্রুপের চেযারম্যান মো. সুমন মিয়া, নাজিম উদ্দিন মেম্বার, আরজু মেম্বার, মদন মেম্বার, ইসমাইল সরকার, সাইফুল ইসলাম, অবসরপ্রাপ্ত শিক্ষক ইউনুছ মিয়া এবং ইউনুছ মাস্টারসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ। উক্ত শিক্ষা প্রতিষ্ঠান থেকে মোট ১১৪জন পরীক্ষার্থী এবারের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণের কথা রয়েছে। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয়ের শিক্ষক গোলাম সারোয়ার। পরে পরীক্ষার্থীদের পরীক্ষায় সফলতা ও কামিয়াব কামনা করে বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সূত্র: অনলাইন,মাজেদুল ইসলাম,রায়পুরা,নরসিংদী।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD