1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৭ পূর্বাহ্ন

রায়পুরায় সম্ভাব্য এমপি প্রার্থী ব্যারিষ্টার তৌফিকের শোডাউনে হামলা,আহত ৭

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৭

লক্ষন বর্মন নরসিংদী :
সংসদ নির্বাচনীয় আসন নরসিংদী-৫ রায়পুরায় সম্ভাব্য প্রার্থী বঙ্গবন্ধুর দৌহিত্র আওয়ামীলীগ নেতা ও কবি শামছুর রাহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান ব্যারিষ্টার তৌফিকের শোডাউনে হামলা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। এসময় উভয় পক্ষের লোকজনের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে ব্যারিষ্টার তৌফিক সমর্থক অন্তত ৭ জন আহত হয়েছে। আহতরা হলেন, আমির হোসেন (২৫), রাসেল মিয়া (২৭), আঃ কাদির (১৯), আলম সিহাব (২৭), আলমগীর (২৫), আলামিন (২৮) ও শান্ত মিয়া (২৬)।
গতকাল সোমবার দুপুরে উপজেলার সদর এলাকার শ্রীরামপুর রেলগেইট এলাকায় ঘটনাটি ঘটে।
জানা যায়, বঙ্গবন্ধুর দৌহিত্র ও কবি শামসুর রাহমান স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি আওয়ামীলীগ নেতা ব্যারিষ্টার তৌফিকুর রাহমানের রাজনৈতিক মাঠ দখলের শোডাউনে যোগদানের উদ্দেশ্যে রায়পুরা বাজার বাসস্ট্যান্ড থেকে সমর্থিতরা পিকআপ ভ্যানে মরজাল যাওয়ার পথে শ্রীরামপুর রেলগেইট এলাকায় আওয়ামলীগ সমর্থক অপর পক্ষের লোকজন গাড়ীবহরে হামলা চালিয়ে পিকআপ ভ্যান ভাঙচুর করে। এতে ব্যারিষ্টার তৌফিক সমর্থক অন্তত ৭ জন আহত হয়।
এদিকে, উক্ত ঘটঁনার পর উপজেলার মরজাল ইউনিয়নের জিরাহী সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে একত্রিত হয়ে বিকালে ব্যারিষ্টার তৌফিকের নেতৃত্বে বিপুল সংখ্যক প্রাইভেটকার ও পিকআপ ভ্যান নিয়ে শোডাউন দিয়ে লাঠি মিছিল সহকারে উপজেলার নীলকুঠি হয়ে রায়পুরা বাসস্ট্যান্ড প্রবেশ করে এবং বিভিন্ন গলি প্রদক্ষিণ করে বাসষ্ট্যান্ড এলাকায় সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে সামপ্তি হয়।
এসময় ব্যারিষ্টার তৌফিকুর রহমান তার বক্তব্যে বলেন, জনগনের ভালবাসা নিয়ে রাজনীতিতে এসেছি, রাজনীতিতে থাকবো। তবে আমার সমর্থকদের উপর প্রতিপক্ষের হামলা দুঃখ্যজনক। আমি এর তীব্র নিন্দা জানাচ্ছি।
উল্লেখ্য, নরিসংদী-৫ রায়পুরা থেকে একাদিকবার নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজুর পুত্র রাজিব আহম্দে পার্থ, আ’লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট এবিএম রিয়াজুল কবির কাউছার, আ’লীগের নেতা ব্যারিষ্টার তৌফিকুর রাহমান, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এডভোকেট সামছুল হক ও সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজুর ছোট ভাই সালাহ উদ্দিন আহমেদ বাচ্চু আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হবেন বলে জানা গেছে। এরই পরিপ্রেক্ষিতে এসব সম্ভাব্য প্রার্থীরা প্রতিনিয়তই উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে স্ব স্ব সমর্থকদের নিয়ে নেতাকর্মীদের সাথে মত বিনিময় সভা, আলোচনা সভা সহ বিভিন্ন কর্মসূচীতে যোগদান অব্যহত রেখেছেন।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD