1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
সোমবার, ২১ জুন ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন



মাধবদীতে ৫ পুলিশ সদস্যকে আহত করে হাতকড়াসহ ডাকাতি মামলার আসামী ছিনতাই \আটক ৪

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৭

লক্ষন বর্মন, নরসিংদী:  নরসিংদীর মাধবদীতে পুলিশের ১ এসআই, ২ এএসআই ও ২ কনস্টেবলসহ ৫ সদস্যকে মারধর করে হাতকড়াসহ ডাকাতি, হত্যা ছিনতাই মামালার ওয়ারেন্টভুক্ত এক আসামীকে ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার গভীর রাতে  মাধবদী ও আড়াইহাজার থানার সীমান্তবর্তী এলাকা সাতগ্রাম ইউনিয়নের বাহাদুরপুর (বিলপাড়) এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মো: বাবুল মিয়া আন্তর জেলা মহাড়কে মাল বাহী ট্রাক ছিনতাই দলের সরদার তার বাড়ি আড়াইহাজার থানার বাহাদুরপুর গ্রামে তার বিরুদ্ধে নারায়নগঞ্চ, নরসিংদী, গাজীপুরসহ দেশের বিভিন্ন থানায় হত্যা, ছিনতাই, ডাকাতিসহ প্রায় অর্ধশত মামলা রয়েছে। ঘটনার রাতে ওয়ারেন্টভুক্ত ওই আসামীকে মাধবদী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তার নিজ এলাকা থেকে গ্রেফতার করলে তার সহযোগীরা পুলিশের উপর চড়াও হয়ে ডাকাত পড়েছে বলে চিৎকার দিতে থাকে। এসময় পার্শ্ববর্তী মাঠে নৈশ ফুটবল খেলা চলছিল। ডাকাত পড়ার খবর শুনে খেলার মাঠ থেকে কয়েকশ লোক লাঠিসোটা নিয়ে পুলিশের উপর চড়াও হয়ে বাবুলকে হাতকড়াসহ ছিনিয়ে নিয়ে যায়। এসময় এলাকাবাসির পিটুনীতে ৫ পুলিশ সদস্য গুরুতর আহত হয়। আহতরা হলেন মাধবদী থানার এসআই ইউসুফ, এএসআই আসাদ, এএসআই সাঈদ, কনস্টেবল হুমায়ুন ও সুরুজ মিয়া। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে ৪ ব্যক্তিকে আটক করে। এব্যপারে মাধবদী থানায় ৩২ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত নামা ১৫০ জনকে আসামী করে মামলা দায়ের করেছে পুলিশ। এ ঘটনায় পুরুষশূণ্য হয়ে পড়েছে বাহাদুরপুর গ্রাম। এলাকাবাসির অভিযোগ, পুলিশ এ সুযোগকে কাজে লাগিয়ে এলাকায় গণহারে আটক করছে আবার বিশেষ সুবিধা নিয়ে তাদের ছেড়ে দিচ্ছে।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ ইলিয়াছের সাথে কথা বললে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান আসামী বাবুলকে আটকের জোড় চেষ্টা চলছে। তিনি আরো জানান, আহত পুলিশ সদস্যদের নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD