1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫০ পূর্বাহ্ন

রায়পুরায় প্রবাসি সাংবাদিকের বাড়িতে ডাকাতি, আতঙ্কে নির্ঘুম গ্রামবাসী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১০ মার্চ, ২০১৭

নরসিংদী প্রতিদিন: জেলার রায়পুরায় নোয়াবাদ গ্রামে এক প্রবাসি সাংবাদিকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ৭ মার্চ দিবাগত রাত ২ টার দিকে সিঙ্গাপুর প্রবাসী সাংবাদিক ও লেখক,আমাদের বাংলাদেশ পত্রিকার প্রধান সম্পাদক রাশিদুল ইসলাম জুয়েলের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আতঙ্কে আজও নির্ঘুম রাত পার করছে গ্রামবাসী।
প্রবাসির পিতা আলহাজ্ব আবদুস সালাম জানায়,গভীর রাতে পুলিশ পরিচয়ে দিয়ে ভাড়িতে প্রবেশ করে একদল মুখোশ পরিহিত ডাকাত। পরে সাথে সাথে পরিবারের সদস্যদের অস্ত্রের মূখে জিম্মি করে ফেলে। তারপর সবাইকে হাত-পা বেধে ডাকাতরা ১৩ ভরি স্বর্ণালংকার, নগদ ২ লক্ষ ৫০ হাজার টাকাসহ বিভিন্ন মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।
ডাকাতরা চলে যাওয়ার পুর্বে স্থানীয় ভাষায় কথা বলে কাউকে ডাকা-ডাকি ও মামলা করলে পুনরায় বাড়িতে প্রবেশ করে প্রানে মেরে ফেলবে বলে আমাদের প্রাণনাশের হুমকি প্রদান করে। পরে এলাকাবাসী এসে হাত-পা বাধা অবস্থায় উদ্ধার করে।
তিনি আরো জানান, এ ব্যাপারে ডাকাতি মামলা করার প্রস্তুতি চলছে বলে জানান স্বজনেরা। রায়পুরা থানা পুলিশ,নরসিংদী জেলা ডিবি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ব্যাপারে রায়পুরা থানার ওসি আজহারুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন,এ বিষয়ে এখনো পর্যন্ত কোন অভিযোগ আসেনি। তবে ডাকাতির বিষয়টি তদন্তের কাজ চলছে মামলার পরিপেক্ষিতে ব্যবস্থা নেয়া হবে।
এদিকে প্রতিনিয়ত ডাকাতির ঘটনায় আতঙ্কে গ্রামবাসী রাতে নির্ঘুম বসবাস করছে।
এদিকে প্রতিনিয়ত ডাকাতির ঘটনায় আতঙ্কে রাতে নির্ঘুম বসবাস করছে গ্রামবাসী। এর প্রতিকারের জন্য দ্রুত প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে ভুক্তভোগীরা।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD