1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৩:১৯ পূর্বাহ্ন



শিবপুরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৭ মার্চ, ২০১৭

শিবপুর প্রতিনিধি: নরসিংদীর শিবপুর উপজেলা মিলনায়তনে স্থানীয় সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবসে বলেন, আজ জাতীয় শিশু দিবস বঙ্গবন্ধুর জন্মদিন। আজকের শিশুদের আগমী দিনে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে ভালভাবে লেখা পড়া করে একজন সৎ, আদর্শ দেশপ্রেমিক ও মুক্তিযোদ্ধের চেতনায় যোগ্য নাগরিক হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে হবে।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শিবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে আজ শুক্রবার সকাল ৯ টা ৩০ মিনিটে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা বঙ্গবন্ধু পরিষদ, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।

সকাল ১০টায় উপজেলা পরিষদ মাঠ থেকে একটি বর্ণিল র‌্যালি পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে এবং শিবপুর উপজেলা পরিষদ মিলনায়তনে সামনে এসে শেষ হয়। বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন শিবপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আশরাফুল আফসার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আরিফ-উল-ইসলাম মৃধা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হারুনুর রশীদ খান ও সামসুল আলম ভূঞা রাখিল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ও ডেপুটি কমান্ডার সৈয়দ সিরাজ উদ্দিন, আ. মোতালীব খান, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন স্বপন, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কামান্ডের সভাপতি বিপ্লব চক্রবর্তী প্রমুখ।

এছাড়াও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিবস ও জাতীয় শিশুদিবস উপলক্ষে উপজেলায় সকল শিক্ষা প্রতিষ্ঠানে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে। এছাড়া বিকালে ৪টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এমপি জহিরুল হক ভূঁইয়া মোহন এবং মুক্তিযোদ্ধা সংসদ ভবনের হলরুমে কেক কেটে জন্মদিন পালন করাসহ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD