1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বুধবার, ২৩ জুন ২০২১, ০৩:৩৬ অপরাহ্ন



নরসিংদীতে বিএনপির স্বাধীনতা দিবসের বিজয় র‌্যালীতে পুলিশের বাধা ধাওয়া-পাল্টা ধাওয়া সংঘর্ষ,৩ পুলিশ সহ ২০ জন আহত, আটক ৫

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৬ মার্চ, ২০১৭

লক্ষন বর্মন,নরসিংদী প্রতিদিন ঃ নরসিংদীতে জেলা বিএনপির নেতাকর্মীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়ার ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৩ পুলিশ সদস্য সহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে। আটক করা হয়েছে ৫জনকে। আজ রোববার বিকেল সাড়ে ৫টার দিকে শহরের ভেলানগর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।স্থানীয় বিএনপি নেতাকর্মী ও প্রত্যক্ষদর্শীর সাথে কথাবলে জানাযায়,স্বাধীনতা দিবস উপলক্ষে বিএনপির যুগ্ম-মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের নেতৃত্বে বিজয় র‌্যালী বের করেন জেলা বিএনপি নেকতাকর্মীরা। মিছিলটি চিনিশপুর জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় থেকে বের হয়ে ভেলানগর মোসলেম উদ্দিন স্টোডিয়ামের সংলগ্ন এলাকায় পৌছলে বিএনপির বিজয় র‌্যালীতে বাধা দেয় পুলিশ। এনিয়ে পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে পুলিশ মিছিলে লাঠি চার্জ করেন। পরে বিএনপি নেতাকর্মীরা পুলিশের উপর চড়াও হয়। পড়ে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ বেধে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রনের বাহিরে চলে গেলে পুলিশ পর পর কয়েকটি ফাকা গুলি বর্ষন করেণ। এতে ৩ পুলিশ সহ কমপক্ষে ২০ নেতাকর্মী আহত হয়েছে। রায়পুরা থানা বিএনপির সাধারন সম্পাদক আব্দুর রহমান খোকন সহ ৫জনকে আটক করা হয়েছে। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।
বিএপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন বলেন, পুলিশ বিনা উসকানিতে শান্তিপূর্ন বিজয় র‌্যালীতে বরবোরচিত হামলা চালিয়েছেন। তারা মুক্তিযেুদ্ধের চেতনার কথা বলেন। অথচ স্বাধীনতার এই দিনে নিরিহ নেতাকর্মীদের উপর হামলা চালিয়ে স্বাধীনতাকে ভুলুন্ঠিত করেছেন।
সদর মডেল থানার ওসি গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তারা পুলিশের উপর হামলা চালিয়েছে। এঘটনায় ৩ পুলিশ আহত হয়েছে। সন্দেহজনভাবে ৫ জনকে আটক করা হয়েছে।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD