1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৬ পূর্বাহ্ন

নরসিংদীতে ইসলামী আন্দোলনের মহান স্বাধীনতা দিবস উদ্যযাপন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৬ মার্চ, ২০১৭

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন : নরসিংদীতে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। ২৬ মার্চ রবিবার বিকালে আই.এ.বি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা শাখার উদ্যোগে এই সভা অনুষ্ঠিত হয়। জেলা শাখার সভাপতি মাওঃ আব্দুল বারীর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক বরকত উল্লাহ লতিফ।

এসময় প্রধান অতিথি বক্ত্যবে বলেন, স্বাধীনতার ৪৬ বছরেও আজ দেশের মানুষ স্বাধীনতার প্রকৃত সুফল থেকে বঞ্চিত। সর্বক্ষেত্রে চলছে দুর্নীতি, হানাহানি, মারামারি ও ইসলাম বিদ্বেশী কার্যক্রম। এ অবস্থা থেকে উত্তোলনের জন্য রাষ্ট্রীয়ভাবে ইসলাম প্রতিষ্ঠা করতে হবে। এই সময় তিনি আরো বলেন, নেতা নয়- নীতির পরিবর্তন চাই।
সভায় আরো উপস্থিত ছিলেন, জেলা সেক্রেটারী আশরাফ উদ্দিন ভূইয়া, প্রিন্সিপাল মুফতী কাউছার আহমেদ, মাষ্টার বজলুল হক, ডাঃ ইদ্রিস আলী, জেলার বা.মু.ক এর সভাপতি এ.কে.এম খালেকুজ্জামান, আব্দুল ওয়াহাব মোল্লা, আঃ ওয়াহেদ, আসাদুল হক হামিদ, আলমগীর হুসাইন ভূইয়া, রাকিবুল হাসান সহ জেলাও থানা শাখার দায়িত্বশীলবৃন্দ। সভায় সকল শহীদদের রূহের মাগফিরাত কামনা ও অপশক্তির হাত থেকে দেশকে রক্ষার জন্য দোয়া করা হয়।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD