1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১১:২৯ পূর্বাহ্ন

দৈনিক গ্রামীণ দর্পণ এর ২৪ বছরে পদার্পণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১ এপ্রিল, ২০১৭

নরসিংদী প্রতিদিন: ০১ এপ্রিল ২০১৭ নরসিংদীর একমাত্র সরকারী মিডিয়া তালিকাভুক্ত দৈনিক সংবাদপত্র দৈনিক গ্রামীণ দর্পণ ২৪ বছরে পদার্পণ করল। ১৯৯৪ সালের এই দিনে গ্রামীণ দর্পণ দৈনিক হিসেবে প্রকাশনার যাত্রা শুরু করেছিল। দৈনিক গ্রামীণ দর্পণ এর এই শুভদিনে আমরা পত্রিকার পক্ষ থেকে নরসিংদীর সর্বস্তরের মানুষের প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা জানাচ্ছি। কেননা আপনাদের ভালোবাসা না থাকলে গ্রামীণ দর্পণ এতটা পথ পেরোতে পারতো না।
প্রিয় পাঠক, অনেক চড়াই উৎড়াই পেরিয়ে, অনেক যুদ্ধ বিগ্রহ পার করে দৈনিক গ্রামীণ দর্পণ আজ নরসিংদীর সর্বস্তরের মানুষের মনি কোঠায় স্থান করে নিয়েছে।
বর্তমানের জনজীবনকে শিক্ষা ও সভ্যতায় সজীব করে তোলা এবং সে সঙ্গে এলাকার সামাজিক, অর্থনৈতিক ও বানিজ্যিক কর্মকান্ডে প্রাণ সঞ্চার দৈনিক গ্রামীণ দর্পণ এর মূল উপজীব্য বিষয়। দেশবাসীর প্রত্যাশা পূরণে অঙ্গীকারাবদ্ধ দৈনিক গ্রামীণ দর্পণ তাদের মাঝে আশার সঞ্চার করতে চায়। সামাজিক পরিবর্তনের এই অঙ্গীকার নিয়ে দৈনিক গ্রামীণ দর্পণ জন্মগ্রহণ করেছিল। জন্ম থেকেই গ্রামীণ দর্পণ এর দৃষ্টিভঙ্গি ছিল অবাণিজ্যিক ও সামাজিক। সমাজ পরিবর্তনের দৃষ্টিভঙ্গি নিয়েই এই পত্রিকাটি পরিচালিত হয়। তাই আমরা বলে থাকি : ‘আমার নরসিংদী আমার দেশ-বদলে দিতে চাই আমরা।’
গ্রামীণ দর্পণ দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব, অখ-তা এবং মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শ, বাংলাদেশের ইতিহাস ও ঐতিহ্য, শিক্ষা ও সংস্কৃতি, সামাজিক ও ধর্মীয় মূল্যবোধ, জাতীয় সংহতি ও রাষ্ট্রীয় ভাবমূর্তি, জাতীয় নিরাপত্তা, সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রাখা, ধর্ম, সম্প্রদায় বা গোষ্ঠীর অনুভুতি রক্ষা করা ইত্যাদি সর্ববিধ বিষয়ে বিশ্বাস এবং লালন করে।
বাংলাদেশ হয়ে উঠুক জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা রূপে। এই সোনার বাংলার স্বপ্ন আমরাও দেখি। কিন্তু এর বাস্তবায়নে দলমত নির্বিশেষে সহযোগিতা ও সকলের অংশগ্রহণ প্রয়োজন। বর্তমান সরকার সোনার বাংলার স্বপ্নকে সামনে রেখে উন্নয়নের আধুনিকায়নে ডিজিটাল বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেছেন। বিভিন্ন ক্ষেত্রে এর বাস্তবায়নের কার্যৃক্রম শুরু হয়েছে। দেশের আপামর জনসাধারণ এর সুফল ইতিমধ্যেই ভোগ করতে শুরু করেছে।
প্রিয় পাঠক, দৈনিক গ্রামীণ দর্পণ নরসিংদী জেলার মনোহরদী উপজেলার ঐতিহ্যবাহী চালাকচর বাজারের একটি ছোট্ট টিনের ঘরে মাসিক মনোহরদী দর্পণ হিসেবে জন্মগ্রহণ করেছিল ১৯৮৭ মালের সেপ্টেম্বর মাসে। এভাবে কয়েক বছর চলার পর ১৯৯০ সালের জুলাই মাসে পাক্ষিক হিসেবে এর প্রকাশনা শুরু হয়। পরে সময়ের প্রয়োজনে কালের বিবর্তনে ১৯৯৪ সালের মার্চ মাসের ৬ তারিখ এটি দৈনিক হিসেবে ঘোষনাপত্র লাভ করে এবং পহেলা এপ্রিল দৈনিক হিসেবে যাত্রা শুরু করে।
প্রিয় পাঠক অতীতের মতো ভবিষ্যতেও আমরা আপনাদের সহযোগিতা পাবো এই আশাবাদ ব্যক্ত করছি।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD