1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৫:০২ পূর্বাহ্ন

নরসিংদীর সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সভাপতি মনির সম্পাদক রাসেল

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১ এপ্রিল, ২০১৭

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন : দীর্ঘ ৭ বছর পর নরসিংদী সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে মো: মনিরুজ্জামান ভূইয়াকে সভাপতি ও মো: রাসেল মাহমুদকে সাধারণ সম্পাদ করে কমিটি ঘোষণা করা হয়। এ ছাড়া শ্রীকান্ত দাশ সিনিয়র সহ-সভাপতি ও জাকির হোসেনকে যুগ্ম-সাধারন সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়। ১ এপ্রিল শনিবার বিকালে মাধবদী বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে অনুষ্ঠিত সম্মেলনে এ কমিটি ঘোষনা করেন।
সম্মেলনকে ঘিরে কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থকদের সমাগম ঘটে কলেজ মাঠে। সম্মেলনকে কেন্দ্র করে গত কয়েকদিন সাজ সাজ রব বিরাজ করছে পুরো উপজেলা।
ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী লে: কর্ণেল (অব:) নজরুল ইসলাম হিরু(বীরপ্রতীক) এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাড. মোল্লা মোহাম্মদ আবু কাউসার, নরসিংদী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আব্দুল মতিন ভূঁইয়া, স্বেচ্ছা সেবকলীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আলীম ব্যাপারী, বাংলাদেশ তাতীঁলীগের সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার শওকত আলী ও মাধবদী বণিক সমিতির সভাপতি মো: সাফি উদ্দিন আহমেদ। সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত আহবায়ক মো: মনিরুজ্জামান ভূইয়া মনির সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি দীপু মাহমুদ।
সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সফর আলী ভূঁইয়া, নরসিংদী শহর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কামরুজ্জামান কামরুল, মাধবদী পৌর মেয়র হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রিয় কমিটির সাহিত্য বিষয়ক সম্পাদক অধ্যাপক মোতাহের হোসেন রিজভী, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন ভূঁইয়া ও সম্মেলন প্রচার উপ কমিটির সদস্য সচিব ডা. আলাল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রঞ্জন কুমার সাহা।
উল্লেখ্য ২০১০ সালে নারায়ন চন্দ্র সাহাকে আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। তিন মাসের মধ্যে পুনাঙ্গ কমিটির গঠনের কথা থাকলেও অজনা কারনে পার হয়ে গেছে সাত বছর।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD