1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৪ অপরাহ্ন

নরসিংদী জেলা জাতীয় পার্টির সম্মেলনে এরশাদ শ্রীঘ্রই জাতীয় পার্টির সঙ্গে ইসলামী মূল্যবোধে বিশ্বাসী ৩০ থেকে ৪০টি রাজনৈতিক দল জোটবদ্ধ হচ্ছে

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১০ এপ্রিল, ২০১৭

লক্ষন বর্মন, নরসিংদী : সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ইসলামী মূল্যবোধে বিশ্বাসী ৩০ থেকে ৪০টি রাজনৈতিক দল আমার সঙ্গে যোগাযোগ করেছে। আশা করি এ মাসেই মধ্যেই নতুন জোটের ঘোষণা দিতে পারবো।

তিনি আরও বলেন, আমরা শক্তি সঞ্চয় করছি, দেখাতে চাচিছ জনগণ আমাদের সঙ্গে আছে। আমাদের শক্তি আছে। দেশ চালানোর মতো আমার যোগ্যতা আছে।
সোমবার নরসিংদী জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নরসিংদী পৌর ঈদগাহ ময়দানে আয়োজিত এ সম্মেলনে দেশবাসীর কাছে আহ্বান জানিয়ে হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, হয়তো এটিই আমার শেষ নির্বাচন। আমাকে আরেকবার সুযোগ দিন। ক্ষমতায় গেলে আমি একটি সুখি ও সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ে তুলবো। এ সময় আগামী নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেয়ার ঘোষণা দেন হুসেইন মুহম্মদ এরশাদ।
তিনি বলেন, দেশে আজ সুখ, শান্তি সুশাসন আর নিরাপত্তার অভাব। প্রতিদিন মানুষ মরছে। প্রতিদিন লাশ পড়ছে। অতীতে আর কখনো এতো লাশ পড়েনাই। একের পর এক মায়ের বুক খালি হচ্ছে। আমরা কজনইবা এই খবর রাখছি। আমাদের শাসন আমলে দেশে সুখ-শান্তি ও সুশাসন ছিল। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে দেশে সুশাসন ও মানুষের নিরাপত্তা ফিরে আসবে।
তিনি বলেন, আমি অনেক বছর ক্ষমতায় নেই। তারপরও এই দেশের মানুষ আমাকে অনেক ভালবাসে। এই জনসমাবেশেই এর প্রমাণ।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন জাতীয় পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী এ বি এম রুহুল আমিন হাওলাদার এমপি ,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, জাতীয় মহিলা পার্টির সভানেত্রী ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি ।
জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলার সভাপতি শফিকুল ইসলাম শফিকের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী, আলমগীর শিকদার লোটন, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন ভুইয়া এমপি, কেন্দ্রীয় নেতা আবু সাঈদ স্বপন, ইঞ্জিনিয়ার এম এ সাত্তার, জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদক অনন্যা হোসাইন মৌসুমী, জাতীয় ছাত্র সমাজের সভাপতি সৈয়দ ইফতেখার আহসান হাসান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিরু।
জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ভূইয়ার সঞ্চালনায় কেন্দ্রীয় নেতা ছাড়াও এ সময় জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি অ্যাডভোকেট রেজাউল করিম বাছেদ, সহ সাধারণ সম্পাদক ওমর ফারুক মিয়া, ফররুখ আহমেদ প্রমূখ জেলা ও উপজেলার নেতৃবৃন্দ বক্তৃতা করেন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চেয়ারম্যানের উপদেস্টা নাজমা আক্তার, সহ-সভাপতি হিনা খান পন্নী, নুরুল ইসলাম নুরু, জসিম উদ্দিন ভুইয়া, জাতীয় শ্রমিক পার্টির সভাপতি একেএম আশরাফউজ্জামান প্রমুখ।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD