1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৮ পূর্বাহ্ন

গরীব দেশের উন্নয়নের রোল মডেল হলো বাংলাদেশ- প্রতিমন্ত্রী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২২ এপ্রিল, ২০১৭

নরসিংদী প্রতিদিন: নরসিংদীতে সেন্টার’ শপিং মলের উদ্বোধনী অনুষ্ঠানে পানিসম্পদ প্রতিমন্ত্রী লে. কর্ণেল (অব:) মোহাম্মদ নজরুল ইসলাম (হিরু) (বীর প্রতীক) এমপি বলেছেন, সারা বিশ্বে গরীব দেশের উন্নয়নের রোল মডেল হলো বাংলাদেশ। তিনি শনিবার ২২ এপ্রিল নরসিংদী শহরে অত্যাধুুনিক বহুতল বিশিষ্ট বিপনী বিতান ‘সিটি সেন্টার’ শপিং মলের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। প্রতিমন্ত্রী বলেন, বিশ্বের বিভিন্ন দেশ এখন বাংলাদেশের উন্নয়নের দিকে তাকিয়ে আছে। জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কিভাবে দেশ অতিদ্রুত উন্নত দেশের দিকে এগিয়ে যাচ্ছে তা মডেল হিসেবে দেখছে। অনেক দেশ আমাদের এই উন্নয়নের ধারাকে অনুকরণ করে উন্নয়নের পদক্ষেপ নিচ্ছে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সেন্টার উদ্বোধক নরসিংদী পৌরসভার মেয়র আলহাজ্ব কামরুজ্জামান কামরুল, অনুষ্ঠানের বিশেষ অতিথি নরসিংদী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন ভূঞা,অনুষ্ঠানের সভাপতি সিটি সেন্টার শপিং মলের চেয়ারম্যান এনামুল হক মনির।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন ভূঞা, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু, শপিং মলের ব্যবস্থাপনা পরিচালক মো. সাজাহান খান, শপিং মলের পরিচালক মো. রমজান মিয়া সহ অন্যান্য পরিচালকবৃন্দ।
প্রতিমন্ত্রী আরো বলেন, সারাদেশের ন্যায় নরসিংদীতেও অনেক উন্নয়ন হয়েছে এবং হচ্ছে। সিটি সেন্টার শপিং মল এর একটি উদাহরণ যেখানে এক বছর আগেও একটি টিনের ঘর ছিল মাত্র। গাজীপুর এবং কুমিল্লা সিটি কর্পোরেশন হয়েছে। আশাকরি আমরা নরসিংদীকেও সিটি কর্পোরেশনে উন্নীত করতে পারবো খুব শীঘ্রই। কারণ গাজীপুর কুমিল্লার চাইতে আমাদের উন্নয়ন কোন দিক দিয়েই কম নয়।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD