1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৪:৪৩ পূর্বাহ্ন



নরসিংদীর সাহেপ্রতাবে তুলা ও সুতার জুট গোডাউনে অগ্নিকান্ডে ৪ ঘন্টা পর নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিস কোটি টাকার ক্ষতি দাবী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০১৭

লক্ষন বর্মন, নরসিংদী : নরসিংদী সদর উপজেলার সাহেপ্রতাবে একটি তুলা ও সুতার জুট গোডাউনে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার ভোরে ৪টার দিকে এই অগ্নিকান্ডের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট দীর্ঘ ৪ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছে। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের দাবী, আগুনে প্রায় ১ কোটি টাকার তুলা ও সুতার জুট ভস্মিভূত হয়েছে।
ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সাহেপ্রতাব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আবাসিক এলাকার ভেতরেই হাজী আবদুল রাজ্জাক খাঁনের ওয়ালীউল্লাহ এন্টারপ্রাইজ নামের বৃহৎ জুট তুলা ও সুতার গোডাউন রয়েছে। আজ মঙ্গলবার ভোর ৪টার দিকে পার্শ্ববর্তী বাড়ির লোকজন গোডাউনে আগুনের লেলিহান শিখা দেখতে পায়। প্রথমে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। পরে খবর পেয়ে নরসিংদী, পলাশ ও মাধবদী ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। ইতিমধ্যে আগুন পুরো গোডাউনে ছড়িয়ে পড়ে। দীর্ঘ ৪ ঘন্টা পর সকাল ৮টার দিকে ফায়ার সার্ভিসের লোকজন আগুন নিয়ন্ত্রণে আনলেও এখনো পর্যন্ত ঘসে ঘসে জ্বলছে আগুন।
স্থানীয় লোকজন জানায়, এর আগেও এই গোডাউনে ৪ বার অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অপরিকল্পিত গোডাউন নির্মাণ ও অগ্নিকান্ড নিয়ন্ত্রণে কোন ব্যবস্থা না থাকায় বার বার এই অগ্নিকান্ডের ঘটনা ঘটছে। এতে করে পাশ্ববর্তী আবাসিক এলাকার লোকজন চরম আগুন আতঙ্কে ভোগছে।
তবে অগ্নিকান্ডের কারণ জানাতে পারেনি নরসিংদী ফায়ার সার্ভিসের জৈষ্ঠ্য স্টেশন কর্মকর্তা মোহাম্মদ সেলিম। তিনি সাংবাদিকদের জানান, ঘটনার তদন্তের পর অগ্নিকান্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে।
অগ্নিকান্ডের ঘটনায় অসুস্থ্য হয়ে পড়েছেন মালিক হাজী আবদুল রাজ্জাক খাঁন। তিনি সাংবাদিকদের কোন তথ্য জানাতে পারেনি। তবে সংশ্লিষ্টরা জানিয়েছে, অগ্নিকান্ডে প্রায় ১ কোটি টাকার জুট তুলা ও সুতা ভস্মীভূত হয়েছে।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD