1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:২১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আগামী নির্বাচনে নরসিংদীতে মনোনয়ন প্রত্যাশীরা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২০ মে, ২০১৭
  • ৫৪ পাঠক

লক্ষন বর্মন, নরসিংদী: নরসিংদীতে ৬টি সংসদীয় আসনের মধ্যে ৪টি আসনে আওয়ামীলীগ ও দুইটি আসনে আওয়ামীলীগের বিদ্রোহী বিজয়ী হয়েছেন। নরসিংদী-১ সদর আসনে রয়েছেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও পানিসম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হিরু। এই আসনে আওয়ামীলীগের বিকল্প প্রার্থী নেই।
বিএনপিতে রয়েছেন বিএনপি যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন।
নরসিংদী-২ পলাশ আসনে রয়েছেন আওয়ামীলীগের বিদ্রোহী ও সতন্ত্র সংসদ সদস্য কামরুল আশ্রাফ খান পোটন। আগামী নির্বাচনে তার বড় ভাই সাবেক সাংসদ আনোয়ারুল আশ্রাফ খান দীলিপ মনোনয়ন প্রত্যাশী। বিএনপিতে রয়েছেন বিএনপির কেন্দ্রীয় নেতা ড. আব্দুল মঈন খান।
নরসিংদী-৩ শিবপুর আসনে রয়েছেন আওয়ামীলীগের বিদ্রোহী ও সতন্ত্র সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা। আগামী নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী সাবেক সাংসদ জহিরুল হক মোহন।
বিএনপিতে মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে রয়েছেন জেলা বিএনপির সাধারন সম্পাদক তোফাজ্বল হোসেন মাষ্টার ও সদর উপজেলা চেয়ারম্যন মঞ্জুর এলাহী।
নরসিংদী-৪ মনোহরদী বেলাবো আসনে আওয়ামীলীগের সাংসদ নূরুল মজিদ মাহামুদ হুমায়ন। আওয়ামীলীগে মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে রয়েছেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা ড: আব্দুর রউফ সরদার।
বিএনপিতে রয়েছেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য লেঃ কর্নেল (অব:) জয়নাল আবেদিন ও সাবেক সাংসদ সরদার বকুল হোসেন।
নরসিংদী-৫ রায়পুরা আসনে রয়েছেন সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী, সাংসদ রাজি উদ্দিন আহাম্মেদ রাজু। আগামী নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে রয়েছেন তার ছেলে রাজিব আহাম্মেদ পার্থ। রাজুর ভাই সালাউদ্দিন আহাম্মেদ বাচ্চু। কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা এড. রিয়াজুল করিম কাউসার। কেন্দ্রীয় যুবলীগের সাধারন সম্পাদক হারন অর রশিদ। ব্যারিষ্টার তৌফিকুর রাহমান।
বিএনপিতে রয়েছেন রায়পুরা উপজেলা বিএনপির সভপতি একে নেসার উদ্দিন। কেন্দ্রীয় কমিিিটর সদস্য ইঞ্জিনিয়ার আশ্রাফ উদ্দিন। জামাল আহাম্মেদ চৌধুরী।
এখনও পযর্ন্ত জাপা ও জামায়েতের কোন প্রার্থী নেই।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD