1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:২৫ অপরাহ্ন

নরসিংদীতে ৫ তরুণ যেভাবে আত্মসমর্পণ করে

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২২ মে, ২০১৭

নরসিংদী প্রতিদিন: নরসিংদীর গাবতলী উত্তরপাড়ায় ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে একটি বাড়ি ঘিরে র‌্যাব ও পুলিশের অভিযানের দ্বিতীয় দিনে ওই বাড়িতে অবস্থানরত পাঁচ তরুণ আত্মসমর্পণ করেন।
রোববার সকাল সকাল ১০ দিকে একে একে পাঁচ তরুণ বাড়ি থেকে বেরিয়ে এসে আত্মসমর্পণ করেন। পরে তাদের নিজেদের হেফাজতে নেয় র‌্যাব।
অভিযান শেষে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান সাংবাদিকদের বলেন, ‘শনিবার রাত ১০টার দিকে ওই বাড়িতে জঙ্গি সন্দেহে আটক থাকা ব্যক্তিদের স্বজনরা আমাদের সঙ্গে যোগাযোগ করেন। আমরা সহযোগিতা চাইলে তারা আমাদের সহযোগিতা করেন। তাদের সহযোগিতা নিয়েই আমরা আজ (রোববার) সকাল ৯টা ২৫ মিনিটে বাড়ির ভেতরে থাকা পাঁচজনকে আত্মসমর্পণের কথা বলি। এতে তারা সম্মতি দিলে আমরা একে একে ৫ জনকে বের করে আমাদের হেফাজতে নিয়েছি।’
নরসিংদীতে ৫ তরুণ যেভাবে আত্মসমর্পণ করে
তিনি আরো বলেন, ‘র‌্যাব সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই বাড়িটিকে ঘিরে রেখেছিল এবং র্যা বের কাছে তথ্য ছিল যে, সিলেটের আতিয়া মহলের জঙ্গিদের সঙ্গে এ বাড়িতে বসবাসকারীদের যোগসাজস রয়েছে। যাদের এখানে থাকার কথা তাদের অনেকেই নেই। আবার যারা আছে তাদের অনেকেই নতুন এসেছে। আটকদের সঙ্গে জঙ্গিদের কোনো যোগাযোগ আছে কি-না তা এখনই বলা যাচ্ছে না। তবে বাড়িটি তল্লাশি করে কোনো অস্ত্র ও গোলা-বারুদ পাওয়া যায়নি।’
শনিবার বিকেল ৪টার দিকে শহরতলির গাবতলী এলাকায় একতলা ওই বাড়ি ঘিরে র‌্যাব অবস্থান নেয়। পরে সেখানে পুলিশ সদস্যরাও যোগ দেন। রাতে ঢাকা থেকে র‌্যাবের বোমা নিষ্ক্রিয়করণ দল ও জঙ্গিবিরোধী বিশেষ ইউনিটও ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হয়। তবে রাতে সেখানে অভিযান চালানো হয়নি। ওই বাড়ির মালিক প্রবাসী মোহিন আহমে ওলফে মঈন উদ্দিন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD