1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৬:২২ অপরাহ্ন



নরসিংদীতে ৫ তরুনের আত্মসমর্পণকারীর মধ্যে ৩ জনকে পরিবারের কাছে হস্তান্তর

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২২ মে, ২০১৭

নরসিংদী প্রতিদিন:  নরসিংদীর গাবতলীর উত্তরপাড়ায় সন্দেহভাজন জঙ্গি আস্তানা থেকে আটক পাঁচজনের মধ্যে তিনজনকে পরিবারের কাছে হস্তান্তর করেছে র‍্যাব। তাদের হেফাজতে থাকা বাকি দুজনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

রোববার (২১ মে) রাত ৯ টার দিকে র‍্যাব হেফাজত থেকে ছাড়া পান মশিউর রহমান, রাফিকুল ও মাসুদ। তবে সালাউদ্দিন ও আবু জাফর মিয়া নামের দুজনকে আটক রাখা হয়েছে। র‍্যাবের সিনিয়র এএসপি আলেপ উদ্দিন বলেন, এই দুজনের বিরুদ্ধে নরসিংদী সদর মডেল থানায় জঙ্গিবাদের সংশ্লিষ্টতার অভিযোগে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

যে দুজনকে র‍্যাব আটকে রেখেছে, তাদের মধ্যে আবু জাফর মিয়া গত শনিবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রধানমন্ত্রীর সাহায্য কামনা করেন। ওই স্ট্যাটাসে তিনি লিখেছিলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী, আমাদের বাঁচান। আমরা নিরপরাধ। আমরা আওয়ামী লীগের কর্মী। আমরা ষড়যন্ত্রের শিকার। প্লিজ, আমাদের বাঁচান। আমরা সাধারণ ছাত্র। প্লিজ, আমাদের উদ্ধার করুন। প্লিজ, প্লিজ, প্লিজ।’

রোববার সকালে পাঁচজনকে বের করে আনা হয়। এদের বয়স ১৫ থেকে ২২ বছরের মধ্যে। আজ সকালে দ্বিতীয় দিনের অভিযান শুরুর আধা ঘণ্টার মধ্য তাদের বের করে আনেন র‍্যাব সদস্যরা। পরে বোমা নিষ্ক্রিয়কারী দলের সদস্যরা ঘটনাস্থলে তল্লাশি চালান।

এর আগে সকালে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান ঘটনাস্থল থেকে সংবাদকর্মীদের বলেন, ‘ভেতরে যারা আছেন, তাদের সঙ্গে আমাদের যোগাযোগ চলছে। তারা আত্মসমর্পণ করতে রাজি হয়েছেন। নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে অল্প সময়ের মধ্যে আত্মসমর্পণ-প্রক্রিয়া শুরু করা হবে।’ এর পরপরই ওই পাঁচজনকে বের করে আনা হয়।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD