1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৭ মে ২০২৪, ০১:২৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীর শিবপুরে ছেলেদের লাঠির আঘাতে বাবা নিহত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৮ মে, ২০১৭
  • ২৮২ পাঠক

লক্ষন বর্মন, নরসিংদী: নরসিংদীর শিবপুরে ছেলেদের লাঠির আঘাতে রোমান মিয়া (৬৫) নামের এক বৃদ্ধ বাবা নিহত হয়েছে। আজ রবিবার সন্ধ্যায় আহত রোমান মিয়াকে নরসিংদী জেলা হাসপাতাল থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তাঁর মৃত্যু হয়। এর আগে বিকালে উপজেলার দক্ষিন কারারচর (খাসমহল) এলাকায় ছেলেদের লাঠির আঘাতে গুরুতর আহত হন তিনি।
পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, দক্ষিণ কারাচর গ্রামের কৃষক রোমান মিয়ার ৫ ছেলে। রবিবার বিকালে তাদের মধ্যে দুই ছেলে হালিম মিয়া ও হাবিব মিয়া সংসার আলাদা করা নিয়ে বাবা রোমান মিয়ার সঙ্গে বাগবিত-ায় জড়িয়ে পড়ে। এরই এক পর্যায়ে ছেলেরা ক্ষিপ্ত হয়ে বাঁশের লাঠি দিয়ে বাবার (রুমান মিয়ার) মাথায় বেশ কয়েকটি আঘাত করে। এতে রুমান মিয়া মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় বাড়ির লোকজন ও প্রতিবেশীরা বৃদ্ধ রুমান মিয়াকে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনার পর থেকে অভিযুক্ত ছেলেরা গাঁ ঢাকা দিয়েছে।
শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, বাবার সঙ্গে সংসার আলাদা করা নিয়ে দুই ছেলের বাগবিত-ার এক পর্যায়ে ছেলেদের লাঠির আঘাতে বাবার মৃত্যু হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD