1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১২:৩১ অপরাহ্ন

নরসিংদীর বেলাবতে গৃহবধূকে নির্যাতনের ঘটনায় বিচারের দাবীতে এলাকাবাসী, ছাত্র ছাত্রীদের মানব বন্ধন ও বিক্ষোভ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৬ জুন, ২০১৭

লক্ষন বর্মন, নরিসংদী: নরসিংদীর বেলাবতে স্ত্রীর স্বীকৃতি চাইতে গিয়ে শশুর বাড়ির লোকজনের হাতে নির্মম নির্যাতনের স্বীকার হয়েছে তানিয়া আক্তার নামে এক কিশোরী বধু। স্ত্রী স্বীকৃতি পেতে শুশুর বাড়িতে গেলে উক্ত কিশোরীকে তার মাথার চুল কেটে শরিরের বিভিন্ন স্থানে মরিচের গুড়া ছিটিয়ে এবং ওড়না দিয়ে কিশোরীর গলায় ফাঁস লাগিয়ে হত্যার ঘটনায় বিচারের দাবিতে গতকাল মঙ্গলবার ঢাকা সিলেট মহসড়কে দুকুন্দি নামক স্থানে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী ছাত্র ছাত্রীরা। নির্যাতিত কিশোরী উপজেলার নারায়নপুর ইউনিয়নের ভাটেরচর গ্রামের সুরুজ মিয়ার মেয়ে এবং বারৈচা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী।

গৃহবধূ তানিয়া জানান, উপজেলার আমলাব ইউনিয়নের ধুকুন্দি গ্রামের মৃত রহমতআলীর ছেলে সৌদি প্রবাসি জাকির হোসেন সাথে প্রায় ৩ বছর পূর্বে তাদের প্রেমের সম্পর্ক হলে পরিবারের কাউকে না জানিয়ে চট্রগ্রাম নিয়ে মোল্লার মাধ্যমে বিয়ে করে কিছু দিন ভাড়া বাড়িতে সংসার করার পর পুণরায় প্রবাসে চলে যায়।

এঘটনায় বিয়ের স্ত্রীর স্বীকৃতি পেতে শশুর বাড়ীতে গেলে গতকাল বিকালে প্রবাসী জাকিরের পরিবারে লোকজন তানিয়াকে বেদম মারধর করে, শরিরে বিভিন্ন স্থানে ব্লেড দিয়ে কেটে মরিচের গুড়া ছিটিয়ে দেয় এবং দা দিয়ে মাথার চুল কেটে অমানুষিক নির্যাতন করে তাড়িয়ে দেয়।

এ ঘটনায় তানিয়া বাদী হয়ে গতকাল সোমবার রাতে বেলাব থানায় ৬ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। পুলিশ শাশুড়ি সকিনা ও ননদ সুরাইয়াকে আটক করে নরসিংদী আদালতে প্রেরণ করে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD