1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২২ জুন ২০২৪, ১২:৪২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশে সন্ত্রাসীর কুপ্রস্তাবে রজি না হওয়ায় প্রবাসীর স্ত্রীকে মারধর ! বাড়ি ছাড়া করতে প্রাণ-নাশের হুমকি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৮ জুন, ২০১৭
  • ৫২৫ পাঠক

আল-আমিন মিয়া,পলাশ প্রতিনিধিঃ নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভার টেঙ্গর পাড়া গ্রামের এক প্রবাসীর স্ত্রীকে বাড়ি-ঘর ছাড়ার জন্য প্রাণ-নাশের হুমকি ও মারধর করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পলাশ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে প্রবাসী শামীম আল মামুনের স্ত্রী নিলুফা বেগম।
নিলুফা বেগম জানান, স্বামী শামীম আল-মামুন কাজের জন্য বিদেশ যাওয়ার পর থেকেই একই এলাকার মোহাম্মদ আলীর ছেলে সজিব মিয়া বিভিন্ন সময় নিলুফা বেগমকে কুপ্রস্তাব দিয়ে আসছে। তার প্রস্তাবে রাজি না হওয়ায় লম্পট সজিব বিভিন্ন কৌশলে তাকে ভয়ভীতি দেখিয়ে আসছে। কোনো কিছুতেই যখন নিলুফা বেগম রাজি হচ্ছে না তখন থেকে নিলুফা বেগমকে তার প্রবাসী স্বামীর বাড়ি ছাড়ার জন্য হুমকি দিচ্ছে সজিব মিয়া। বাড়ি-ঘর না ছাড়লে প্রাণে মেরে ফেলবে বলেও হুমকি দেয় সে। এসব ঘটনায় একাধিক বার এলাকার কাউন্সিলরের কাছে অভিযোগ করেও কোনো লাভ হয়নি। বরং আরো ক্ষিপ্ত হয় সজিব। সর্বশেষ মঙ্গলবার সন্ধ্যায় সজিব মিয়ার নেতৃত্বে ৩০/৪০ জনের একটি সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্র হাতে নিলুফা বেগমের বাড়ি-ঘরে হামলা চালায়। এ সময় সজিব ও তার সন্ত্রাসী বাহিনী নিলুফা বাধা দিতে এলে তাকে এলোপাথারি ভাবে পিটিয়ে আহত করে। নিলুফা বেগমের আত্মচিৎকার শুনে আশেপাশের লোকজন এসে নিলুফাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বুধবার পলাশ থানায় গিয়ে সজিব মিয়াকে প্রধান আসামী করে ও অজ্ঞাত নামা আরো ৪০/৪৫ জনকে আসামী করে একটি লেখিত অভিযোগ দায়ের করেন।
এব্যাপারে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, অভিযোগের ভিত্তিতে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য থানার এসআইকে নির্দেশ দেওয়া হয়েছে। তদন্তের পর মামলা রুজু করে আসামীদের গ্রেফতার করা হবে।

# এলবি

 



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD