1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৬ অপরাহ্ন

নরসিংদীতে ছাত্রনেতা গুম, হত্যা ও ইফতার পার্টিতে হামলার প্রতিবাদে বিএনপির সাংবাদিক সম্মেলন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১০ জুন, ২০১৭

নরসিংদী প্রতিদিন: নরসিংদীতে জেলা ছাত্রদলের সহ-সম্পাদক সিদ্দিকুর রহমান নাহিদকে গুম, ছাত্রদল সদস্য মাহফুজ সরকারকে হত্যা ও পলাশে ড. আব্দুল মঈন খানের ইফতার পার্টির মঞ্চে ছাত্রলীগের হামলা এবং ভাংচুরের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছে নরসিংদী জেলা বিএনপি। আজ শনিবার দুপুরে চিনিশপুরস্থ জেলা বিএনপির কার্যালয়ে এই সাংবাদিক সম্মেলন করা হয়।
এতে লিখিত বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার। এসময় জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সুলতান উদ্দিন মোল্লা, সহ-সভাপতি বিজি রশিদ নওশের, আব্দুল বাছেদ সহ জেলা বিএনপির নেতৃবৃন্দ ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
সাংবাদিক সম্মেলনে অভিযোগ করা হয়, গত বৃহস্পতিবার গভীর রাতে আইন শৃংখলা বাহীনির (র‌্যাব) পরিচয়ে নিজ বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হয় জেলা ছাত্রদলের সহ-সম্পাদক ও নরসিংদী সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক এজিএস সিদ্দিকুর রহমান নাহিদকে। এরপর থেকে তার সন্ধ্যান পাওয়া যাচ্ছে না। সুষ্ঠু তদন্তের মাধ্যমে তাকে পরিবারের নিকট ফিরিয়ে দেয়ার জন্য প্রশাসনের প্রতি দাবী জানান। এদিকে একইদিন বিকেলে পলাশ উপজেলার চর্ণগরদী মাঠে উপজেলা বিএনপি আয়োজিত ইফতার পার্টির মঞ্চ ভাংচুরের তীব্র নিন্দা জানানো হয়। এসময় ছাত্রদল সদস্য মাহফুজ সরকার হত্যার প্রকৃত রহস্য উদ্ঘাটন করার দাবী জানান।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD