1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে ছাত্রনেতা গুম সাংবাদিক সম্মেলনে নাহিদের মায়ের আকুতি আমার ছেলে কোন অপরাধ করেনি, আমার ছেলে কোন অপরাধী নয় তাকে আমার বুকে ফিরিয়ে দিন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১১ জুন, ২০১৭
  • ২২৮ পাঠক

লক্ষন বর্মন, নরসিংদী : আমার ছেলে কোন অপরাধ করেনি। আমার ছেলে কোন অপরাধী নয়। তার বিরুদ্ধে কোন ওয়ারেন্ট নেই। সেহেরী খাবার জন্য ঘুম থেকে উঠে ছিল আমার ছেলে। আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে আমার বাড়ীর ভিতরে ঢুকে সাদা পোশাকধারীরা আমার ছেলে নাহিদকে ধরে নিয়ে গেছে। তাকে একটা কথাও বলতে দেয়নি। আমাদের কোন কথা তারা শুনেনি। আমার ছেলে এতিম, এতিমের উপর জুলুম করলে আল্লাহ সহ্য করবেন না। আমার ছেলেকে আমার বুকে ফিরিয়ে দিন। রোববার দুপুরে নরসিংদী প্রেস ক্লাবে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে নরসিংদী জেলা ছাত্র দলের সহ-সাধারণ সম্পাদক, নরসিংদী সরকারী কলেজের সাবেক এজিএস সিদ্দিকুর রহমান নাহিদের মা সাজেদা বেগম কান্না বিজড়িত কণ্ঠে তার প্রাণের এই আকুতিগুলো সাংবাদিকদের কাছে পেশ করেন। ছাত্রদল নেতা নাহিদের পরিবারের পক্ষ থেকে আয়োজিত এই সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন নরসিংদী পৌরসভার কাউন্সিলর রোকনোজ্জামান রোকন, মহিলা কাউন্সিলর হেলেনা বেগম, নরসিংদী সরকারী কলেজের সাবেক ভিপি ইলিয়াছ আলী, নাহিদের বড় চাচা হাজী তোফাজ্জল হোসেন ও হাজী খলিলুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী সাইফুল ইসলাম সোহেল, বিএনপি নেতা আলমগীর এবং ছাত্রদল নেতা নাহিদের বড় ভাই লুৎফর রহমান নাদিম। এছাড়াও এলাকার কয়েকশত সহানুভূতিশীল নারীপুরুষ দীর্ঘ ৩ কিলোমিটার পথ অতিক্রম করে সাংবাদিক সম্মেলনে যোগদান করে।
সম্মেলনে নাহিদের মা বক্তব্যে আরো বলেন, আমার তৃতীয় ছেলে সিদ্দিকুর রহমান নাহিদ নরসিংদী সরকারী কলেজের সাবেক এজিএস। সে কোন অপরাধী নয়। এলাকার সকল শ্রেণী পেশার মানুষ আমার ছেলেকে আদর স্নেহ করে। আমার ছেলেও এলাকার লোকজনকে সম্মান করে। নাহিদসহ আমি আমার ৩ ছেলেকে নিয়ে শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছি। বৃহস্প্রতিবার ভোরে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা সাদা পোশাকে নাহিদকে বাড়ী থেকে তুলে নিয়ে যায়। তারা ৩টি গাড়ী করে ভারী অস্ত্রসস্ত্র নিয়ে আমার বাড়ী আসে। এরপর তারা আমার ছেলেকে গ্রেফতারের কথা অস্বীকার করে। আমরা আইন শৃংখলা বাহিনীর সংশ্লিষ্ট সকলের সাথে কথা বলেছি। কেউ আমার ছেলেকে গ্রেফতারের কথা স্বীকার করছে না। এই অবস্থায় মা হিসেবে আমি অত্যন্ত মুহ্যমান হয়ে পড়েছি। তিনি আরো বলেন, নাহিদ যদি অজানা কোন দোষ করে থাকে তবে সেটা হতে তার রাজনীতি করা। রাজনীতি সারাদেশে অনেকেই করে। আমার ছেলের কি দোষ। রাজনীতির কারণে আমার ছেলে অপহৃত বা গুম হতে পারেনা। সে যদি কোন অপরাধ করে থাকে তবে দেশে আইন আছে, আদালত আছে। আইন আদালত তার বিচার করবে। বাড়ী থেকে ধরে নিয়ে গিয়ে গুম করে রাখা কোন গণতান্ত্রিক বা সভ্য দেশের সংস্কৃতি হতে পারে না। আমি আমার ছেলেকে ফেরত পাবার জন্য স্থানীয় প্রশাসনসহ সরকারের নিকট আকুল আবেদন জানাচ্ছি। তিনি নাহিদকে ফিরে পাবার জন্য সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD