1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৬ অপরাহ্ন

নরসিংদীর শিবপুরে সিটি ব্যাংক এর সিটি এজেন্ট ব্যাংকিং যোশর বাজার ব্রাঞ্চ উদ্বোধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৮ জুন, ২০১৭

নরসিংদী প্রতিদিন : নরসিংদীর শিবপুরে সিটি ব্যাংক এর সিটি এজেন্ট ব্যাংকিং যোশর বাজার ব্রাঞ্চ উদ্বোধন করা হয়েছে। এটি সিটি ব্যাংকের ২য় এজেন্ট ব্যাংকিং ব্রাঞ্চ। আজ সন্ধায় উপজেলার যোশর বাজার সংলগ্ন এই ব্রাঞ্চের উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা ক্যান্টনমেন্ট মেডিকেল হাসপাতালের প্রফেসর ব্রিগেডিয়ার জেনারেল ডা: গোলাম মহিউদ্দিন চৌধুরী।
সিটি এজেন্ট ব্যাংকিং যোশর বাজার ব্রাঞ্চ এর এজেন্ট তোফাজ্জল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, যোশর ইউনিয়নের চেয়ারম্যান রাসেল আহমেদ, নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ডিজিএম মোসাদ্দেকুর রহমান, সবুজ পাহাড় কলেজের অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, জাহানারা নাসির গ্রুপের চেয়ারম্যান নাসির উদ্দিন, সিটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এর প্রধান কাজী মুর্তজা আলী, কাস্টার হেড অব ব্রাঞ্চেস মো: রেজওয়ান তরফদার, নরসিংদী ব্রাঞ্চ ম্যানেজার মো: মনিরুজ্জামান, হেড অব এজেন্ট মনিটরিং এন্ড সাপোর্ট বজলুল হাবিব ভূইয়া, শিবপুর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ফিরোজা ইয়াসমিন ডেইজি সহ অত্র অঞ্চলের ব্যাবসায়ী বৃন্দ ও সাধারণ মানুষ।
এসময় বক্তারা বলেন, এই ব্রাঞ্চে সকল গ্রাহককে ব্যাংকের সকল সুযোগ সুবিধা প্রদান করা হবে। ডিপিএস, একাউন্ট খোলা, বিদেশ থেকে টাকা পাঠানো সহ অনলাইন ব্যাংকিং সুবিধা প্রদান করা হবে।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD