1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন

আমাদের প্রথম কাজ এই সরকারকে পতনের মাধ্যমে গনন্তন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করা …. গয়েশ্বর চন্দ্র রায়

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২ জুলাই, ২০১৭


লক্ষন বর্মন, নরসিংদী নরসিংদী প্রতিদিন : বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, এই সরকারের অধীনে নির্বাচনে যাওয়া আত্মহত্যার সামিল। আত্মহত্যা যারা করে জনগন তাদের দিকে তাকায় না। তাই এই সরকারের অধিনে নির্বাচন নয়। আর কারো সলাপরামর্শে নির্বাচনে যাওয়া ঠিক হবে না। আমরা গনতন্ত্রে বিশ্বাস করি। আর বিএনপি ক্ষমতায় আসার পরই গনতন্ত্র প্রতিষ্ঠত হয়েছিল। এর আগে একদলীয় শাষন ছিল। তাই আমাদের প্রথম কাজ এই সরকারকে পতনের মাধ্যমে গনন্তন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করা। একই সাথে গনতন্ত্রের লড়াই, সত্যের লড়াই ও মানুষের অধিকারের লড়াইয়ে আমাদের জয়ী হতে হবে।
আজ রোববার সন্ধায় নরসিংদীতে জেলা বিএনপির উদ্যোগে চিনিশপুরস্থ জেলা বিএনপির কার্যালয়ে বিএনপির নির্বাহী কমিটির সদস্য মরহুম সেলিম মিয়ার মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিএনপির যুগ্ম-মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের সভাপতিত্বে স্মরণ সভায় উপস্থিত ছিলেন সাবেক মহিলা এমপি রোকেয়া আহাম্মেদ লাকী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাষ্টার, মনোহরদী উপজেলা বিএনপির আহবায়ক লেঃ কর্নেল অব. জয়নুল আবেদীন, সদর উপজেলা চেয়ারম্যান মঞ্জুর এলাহী, হারুন অর রশিদ, গোলাম কবির কামাল, যুবদলের আহবায়ক মহসিন হোসেন বিদুৎ সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন বলেন, সরকার বিএনপির জনপ্রিয়তাকে ভয় পায়। তাইতো বিএনপির সকল সাংগঠনিক কর্মকান্ডে পুলিশ ও প্রশাসন লেলিয়ে দিয়ে বিএনপির সভা সেমিনার পন্ড করতে ব্যস্ত থাকে। শুধু সভা সেমিনার নয়,এখন নেতাকর্মীদের স্মরণ সভা করতেও তাদের আপত্তি। অনুষ্ঠানের সাতদিন পূর্বে শিল্পকলা একাডেমী ভাড়া সহ তার অনুমোদন দেয় স্থানীয় প্রশাসন। অথচ আজ অনুষ্ঠান স্থলে গেলে পুলিশ আমাদের অনুষ্ঠান করতে দেয়নি।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD