1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৯ পূর্বাহ্ন

নরসিংদীতে ধর্ষনের শিকার ৩য় শ্রেণীর স্কুলছাত্রী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০১৭


লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন : নরসিংদীর সদর উপজেলা পাচঁদোনায় ৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগ উঠেছে। আজ বৃহস্প্রতিবার সদর উপজেলা মাধবদীর থানার পাচঁদোনা বাগপাড়ায় এই ধর্ষনের ঘটনা ঘটে। সে এলাকার আব্দুল মান্নানের ছেলে হাফেজ আমজাত হোসেন (২০)। এ ঘটনার পর পাচঁভাগের মজিদের ইমাম হাফেজ আমজাত হোসেন পালায়ণ করেছে ।
ধর্ষনের ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে আমজাত হোসেনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মাধবদী থানায় একটি মামলা দায়ের চলছে।
স্থানীয় ও পারিবারিব সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেল আনুমানিক ৫ দিকে নরসিংদী সদর উপজেলার বাগপাড়া গ্রামে স্কুল ছাত্রী বাড়ীর উঠানে খেলাধুলা করছিল। সে সময় আমজাত তাকে ডেকে নিয়ে তার নিজ ঘরে নিয়ে হাত বেধে ধর্ষন করে। ঘটনাটি আমজাতের মা দেখে ফেলে এবং মেয়েটির রক্তাত্ত কাপড় ও তার শরীর ধুয়ে দিয়ে ঘটনা সম্পর্কে কাউকে কিছু না বলার জন্য বলে। সে বাড়ীতে এসে তার বাবাকে ঘটনা খুলে বলে। পরে তাকে চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করানো হয়। সে বাগপাড়া গ্রামের সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্রী।
মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: ইলিয়াছ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি আমি অবগত হয়েছি,তবে এবিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মাধবদী থানায় একটি মামলা দায়ের চলছে।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD