1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৫২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীর মৈশাদীতে প্রবাসীর বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৭ জুলাই, ২০১৭
  • ৬৩ পাঠক

খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিন: জানালার গ্রিল ও দরজা ভেঙ্গে মালয়েশিয়া প্রবাসী দুই ভাইয়ের বসত ঘরে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। এসময় ডাকাত দল সাড়ে তিন ভড়ী স্বর্ণ নগদটাকা সহ প্রায় চার লাক্ষ টাকার মালামাল লুট করে পালিয়ে যায়। ১৬ জুলাই রবিবার দিবাগত রাত দুইটার দিকে নরসিংদীর মাধবদী থানাধীন কাঠাঁলিয়া ইউনিয়নের মৈশাদী গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে।
সরজমিনে প্রবাসীর পরিবার সূত্রে জানা যায়, মৈষাদী গ্রামের মধ্যপাড়ার মৃত: জাবেদ আলীর পাঁচ পুত্র মালয়েশিয়া প্রবাসী। তাদের স্ত্রী সন্তান বাড়ীতে থাকে। প্রবাসী শহিদুল্লাহর স্ত্রী বাপের বাড়ী বেড়াতে যায়। সেই সুযোগে ডাকাত দল ঘরের দরজা ভেঙ্গে স্বর্ণ অলঙ্কার, লেপটপ,ক্যামেরা,টিভি,স্মার্ট ফোন, নগত টাকা লুট করে। পরে একই বাড়ীতে তার ভাই আমানউল্লাহর ঘরের জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে। ভিতরে থাকা তার পরিবার সদস্যেদের দেশীয় অস্রের মূখে জিম্মী করে প্রাণ নাশের হুমকি দেয়। পরে প্রবাসীর স্ত্রী গলার কানের গয়েনা ছিনিয়ে নিয়ে আলমারিতে থাকা নগদটাকা নিয়ে পালিয়ে যায়। পরে তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। পরে সকালে স্থানীয় ইউনিয়ন পরিষদের (ভারপাপ্ত) চেয়ারম্যান মোসা: বিনা আক্তারকে এ খবর জানান এলাকাবাসী। তিনি মুঠোফোনে বলেন মৈশাদী গ্রামে ডাকাতী ঘটনা শুনে, সাথে সাথে মাধবদী থানা পুলিশকে খবর দেয়া হয়।
মাধবদী থানার ওসি মুহাম্মদ ইলিয়াছ জানান, প্রবাসীর বাড়ীতে ডাকাতির ঘটনা থানা পুলিশকে অবগত করা হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় থানায় কোন মামলা হয় নাই। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিবে পুলিশ।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD