1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৭ পূর্বাহ্ন

নরসিংদীতে পোল্ট্রি ব্যবসায়ীর হত্যার প্রতিবাদে মানববন্ধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৪ জুলাই, ২০১৭


নরসিংদী প্রতিদিন: নরসিংদীতে বেলাব উপজেলার পোল্ট্রি ব্যবসায়ী তৌহিদুল ইসলাম রুবেল মোল্লার নৃশংস হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে জেলা ও উপজেলা পোল্ট্রি ব্যবসায়ী এসোসিয়েশন। আজ সকাল সাড়ে ১১টার দিকে বৈরী আবহাওয়াকে উপেক্ষা করে নরসিংদী প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনটি নেতৃত্ব দেন নরসিংদী জেলা পোল্ট্রি ব্যবসায়ী এসোসিয়েশনের সভাপতি মো: ওমর ফারুক।
মানববন্ধনে বক্তারা বলেন, জেলা পোল্ট্রি ব্যবসায়ী এসোসিয়েশনের সদস্য বেলাব উপজেলার পোল্ট্রি ব্যবসায়ী তৌহিদুল ইসলাম রুবেল মোল্লা অপহরণ ও হত্যার ১০দিন অতিবাহিত হলেও হত্যাকান্ডের সাথে জড়িতদের কাউকে এখনো পর্যন্ত গ্রেফতার করতে পারেনি পুলিশ। আমরা অতি দ্রুত হত্যাকারীদের গ্রেফতার ও এই হত্যার সুষ্ঠু বিচার দাবী করছি।
এসময় উপস্থিত ছিলেন, নিহতের চাচা বেলাব উপজেলা আওয়ামীলীগের সভাপতি শমসের জামান ভূইয়া রিটন, আমলাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বশির আহমেদ পরশ, জেলা পোল্ট্রি ব্যবসায়ী এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেজবাহ্ উদ্দিন, বেলাব উপজেলা পোল্ট্রি ব্যবসায়ী এসোসিয়েশনের সভাপতি আফতাব উদ্দিন, সাধারণ সম্পাদক তপন, পোল্ট্রি ব্যবসায়ী সরদার জাকির হোসেন, মাহফুজুর রহমান, সোহরাব, লোকমান সহ বিভিন্ন উপজেলা থেকে মানববন্ধনে অংশ নেয়া এসোসিয়েশনের নেতৃবৃন্দ।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD