1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৭:৩৫ অপরাহ্ন



মাধবদী পৌরসভার রাজকীয় বাজেট ঘোষনা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৬ জুলাই, ২০১৭

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন : নরসিংদী মাধবদী পৌরসভার ২০১৭-২০১৮ অর্থ বছরের বাজেট ঘোষনা করা হয়েছে। বাজেটে কাপড়ের বানিজ্যেক নগরী মাধবদী,বাবুর হাট ও আশপাশের উন্নয়ণ মূলক কর্মকান্ডের জন্য ৮৯ কোটি ১৪ লক্ষ ৯ হাজার টাকার বাজেট পেশ করেন। আজ বুধবার দুপুরে মাধবদী পৌর সভার সম্মেলন কক্ষে পৌর মেয়র মোশারফ হোসেন প্রধান মানিক এই রাজকীয় বাজেট ঘোষনা করেন। বাজেটে রাজস্ব্য ব্যায় ধরা হয়েছে ১১ কোটি ১৯ লক্ষ ৫৯ হাজার টাকা।
মাধবদী পৌর সভার প্যানের মেয়র ছালাহ উদ্দিন এর সভাপতিত্বে বাজেট সভায় বক্তব্য রাখেন সদর থানা আওয়ামীলীগের সভাপতি সফর আলী ভূইয়া, মাধবদী শহর আওয়ামীলীগের সভাপতি সালাউদ্দি আহাম্মেদ,পৌর সভার নিবার্হী প্রকৌশলী ঃ মনিরুজ্জামান,সচিব কাজী মোহাম্মদ মোস্তফা কামাল। এসময় উপস্থিত ছিলেন পৌর সভার কাউন্সিলর পরিমল ঘোষ,মোঃজাকারিয়া,মোহাম্মদ মনিরুজ্জামান,শেখ ফরিদ,দেলোয়ার হোসেন,মিজানুর রহমান,গৌতম ঘোষ,জাকির হোসেন আমেনা বেগম । বাজেট শেষে মেয়র মাধবদী পৌর সভার রাস্তা,ঘাট,ড্রেনেজ ব্যাবস্থার উন্নয়ন,ব্রক্ষপুত্র নদকে দখল ও দুষন মুক্ত করে নদী গতি ফিরিয়ে আনা সহ সার্বিক উন্নয়নের চিত্র তুলে ধরেন।
এসময় মেয়র মোশারফ হোসেন প্রধান মানিক বলেন,পৌরসভার উন্নয়নের মূল চালিকা শক্তি পৌরবাসীর কর। কিন্তু কেউ কেউ কর ফাকি দেয়ার জন্য ইউনিয়ন পরিষদ থেকে লাইসেন্স নিয়ে ব্যাবসা পরিচালনা করছেন। যা পৌর আইনের সম্পুর্ন ব্যতয়। মুষ্টি মেয় কিছু সংখক লোক নিজ লাভের জন্য পুরো পৌর সভার উন্নয়কে হুমকির মুখে ফেলছেন। তাই পৌরসভার উন্নয়নের জন্য সঠিক সময়ে সঠিক পন্থায় ুকর দেয়ার আহবান জানান।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD