1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৬:০২ অপরাহ্ন



এমপি রাজুর ছোট ভাই সালাহউদ্দিন আহমেদ বাচ্চুর আনুষ্ঠানিক প্রচারণা শুরু

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৯ জুলাই, ২০১৭


নিজস্ব প্রতিবেদক, নরসিংদী প্রতিদিন: অবশেষে নরসিংদী-৫ রায়পুরায় নির্বাচনী আসনে নৌকার প্রার্থী হবেন বলে আনুষ্ঠানিকভাবে ঘোষনা দিলেন সাবেক মন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজুর ছোট ভাই রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমেদ বাচ্চু। তিনি আজ শনিবার দিনব্যাপি শত শত মোটর সাইকেল, ১৫ থেকে ২০টি প্রাইভেটকার নিয়ে রায়পুরা উপজেলার পশ্চিমাঞ্চল হতে পূর্বাঞ্চল পর্যন্ত অসংখ্য এলাকায় শোডাউনের মাধ্যমে নিজের প্রার্থীতা ঘোষনা করেন।
পথিমধ্যে তিনি হাসনাবাদ বাজার, হাইরমারা মোড়, চরসুবুদ্ধি বাজার, পলাশতলী ইউনিয়ন পরিষদ মাঠ, রায়পুরা বাজার বাসস্ট্যান্ডসহ অন্তত ১০টি স্থানে পথ সভা করেন। তার এ আকস্মিক নির্বাচনী শোডাউন সাধারণ জনগণ ও নেতাকর্মীদের মাঝে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে।
পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক সেফায়েত উল্লাহ শিশু, মির্জানগর ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ন কবির সরকার, মহেষপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফরহাদ হোসেন খাঁন, আদিয়াবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইদ্রিস আলী, চরসুবুদ্ধি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. মোহাম্মদ ইয়াকুব, কেন্দ্রীয় কৃষক কমান্ডের সভাপতি রেজাউল করিম সেলিম ও পলাশতলী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কাউছার আহমেদসহ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে বক্তব্যকালে সালাহউদ্দিন আহমেদ বাচ্চু বলেন, দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সেই সাথে এগিয়ে যাচ্ছে রায়পুরাও। আমার বড় ভাই রাজিউদ্দিন আহমেদ রাজু জনগণের রায় নিয়ে পরপর ৫বার এমপি ও একবার মন্ত্রী নির্বাচিত হয়েছেন। পর পর ৫ বার মন্ত্রী ও এমপি নির্বাচিত হওয়ার পর তার আর কোন চাওয়া পাওয়া থাকার কথা নয়। তাই আমি নিজেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে ঘোষনা করলাম এবং আজ থেকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী মাঠে অগ্রসর হলাম।
সালাহউদ্দিন আহমেদ বাচ্চু আশা প্রকাশ করে বলেন, বিগত দিনে দলের একজন পরীক্ষিত নেতা এবং সৎ ও সকলের নিকট গ্রহণযোগ্য ব্যক্তি হিসেবে দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকেই দলীয় মনোনয়ন প্রদান করবেন।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD