1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৬ পূর্বাহ্ন

মাধবদী স্কুল সুপার মার্কেটে দুর্ধষ চুরি মার্কেট বন্ধ করে ব্যবসায়ীদের বিক্ষোভ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭

নরসিংদী প্রতিদিন: মাধবদী মাধবদী স্কুল সুপার মার্কেটে একরাতে দুই দোকানের তালা ভেঙ্গে চুরি সহ আরো দুই দোকানে চুরির চেষ্টার ঘটনায় ২৪ আগস্ট বৃহস্পতিবার বেলা ১০ টার দিকে দোকান বন্ধ করে মার্কেট প্রশাসনের বিরুদ্ধে বিক্ষোভ করেছে ব্যবসায়ীরা। এসময় বাজারের ভিতর দিয়ে যান চলাচল বন্ধ হয়ে গেলে স্থানীয় পুলিশ প্রশাসন ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
ব্যবসায়ীরা জানায়, বুধবার রাতে মার্কেটের এ্যানজেল ফ্যাশন-১ ও এ্যানজেল ফ্যাশন-২ নামে দুটি দোকান হতে তালা ভেঙ্গে নগদ প্রায় ১লাখ টাকা সহ দোকানে রক্ষিত মাল চুরি হয় একই রাতে অয়ন ও মনজু বস্ত্র বিতান নামে আরো দুই দোকানে চুরির চেষ্টা করা হয়। ব্যবসায়ীদের অভিযোগ মার্কেটে একের পর এক চুরির ঘটনা ঘটলেও মার্কেট প্রশাসন এসবের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছেননা।
মার্কেটের প্রবীন এক ব্যবসায়ী জানান, প্রায় আড়াই শত দোকান এবং ৪০টি ফ্ল্যাটের স্কুল মার্কেটের এই ভবনটি থেকে মাধবদী এস.পি ইনস্টিটিউশন কর্তৃপক্ষ কর্তৃক পাহাড়ার নামে নিয়মিত মাসিক মোটা অঙ্কের চাঁদা আদায় করা হলেও এর নিরাপত্তার জন্য একেক শিফটে লোক রাখা হয়েছে মাত্র ২জন। তদুপরি নিরস্ত্র ও বয়স্ক এসব নিরাপত্তা কর্মীদের ডিউটির বেশিরভাগ সময় ব্যস্ত থাকতে হয় ফ্ল্যাটে বসবাসকারীদের বিভিন্ন হুকুম পালনে।
ফলে নিরাপত্তাহীন এ মার্কেটটিতে প্রায় প্রতি মাসেই ঘটছে একাধিক চুরির ঘটনা।
এব্যাপারে বারবার মার্কেটের প্রশাসক ও সাবেক মেয়র সফিউদ্দিন আহম্মেদের শরণাপন্ন হয়েও কোন প্রতিকার না পেয়ে তারা আন্দোলনে নামতে বাধ্য হয়েছেন।
এদিকে, মার্কেটের প্রসাশকের সাথে আলাপ করলে তিনি শীঘ্রই ব্যবসায়ীদের সাথে আলোচনা করে আনসার নিয়োগের মাধ্যমে মার্কেটের নিরাপত্তা জোরদার করার আশ্বাস দেন।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD