1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বুধবার, ২৩ জুন ২০২১, ০২:০২ অপরাহ্ন



নরসিংদী রায়পুরায় ফিলিং স্টেশনে বিদুৎ পিষ্ট হয়ে ৬ জনের মমান্তিক মৃত্যু

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০১৭

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন: নরসিংদী রায়পুরায় একটি ফিলিং স্টেশনে বিদুৎ পিষ্ট হয়ে ৬ জনের মমান্তিক মৃত্যু হয়েছে। আশংকা জন অবস্থায় হাসপাতালে ভর্তি আছে আরো এক জন। আজ বুধবার বিকেলে নরসিংদী ও ভৈরবের সিমান্তবত্তী এলাকা রায়পুরা উপজেলার গকুলনগর এলাকায় অবস্থিত লাল মিয়া ফিলিং স্টেশনে এ দূর্ঘটনা ঘটে।
নিহতরা হলো বি-বাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার উবায়দুল্লাহ মিয়ার ছেলে রবকত হোসেন (১৮), একই এলাকার দুদ মিয়া’র ছেলে আবুল ফজল (৩০) ,ভৈরব ম্যধ পাড়া কমলপুর গ্রামের টিটু মিয়া’র ছেলে আওয়াল মিয়া (২০), একই এলাকার নূরুল ইসলাম এর ছেলে কাউসার মিয়া (৩০), পিতা রায়পুরা রামনগর শাজাহান মিয়ার ছেলে জাকারিয়া (২৫) ও হাকিম মিয়া (৫০)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল থেকেই ১০ জনের একটি শ্রমিক দল নরসিংদীর রায়পুরা উপজেলার গকুল নগর লাল মিয়া ফিলিং স্টেশনে সাবাতুম মটরর্স নামে একটি প্রতিষ্ঠানের গাড়ী সাভিসিং স্থান স্থানান্তর কাজ চলছিল। বর্তমানে সেখানে অবকাঠামো নির্মাণের কাজ চলছে। সেখানে ভারী যন্ত্রপাতি ও লম্বা ক্রেন ব্যাবহার করা হচ্ছিল। বিকেল ৪টার দিকে ৬ জন শ্রমিক একটি চার চাকার লোহার উচু ট্রলি এক পাশ থেকে অন্য পাশে নেয়া হচ্ছিল। এরই মধ্যে উপর দিয়ে বয়ে যাওয়া পল্লী বিদ্যুতের সঞ্চালন লাইনে টলিটি লেগে যায়। মুহুর্তের মধ্যেই বিদ্যুৎস্পৃষ্টে ৫ জন শ্রমিক শরীর ঝলসে গিয়ে মারা যায়। এ সময় অপর আহত আবুল ফজলকে ভৈরব একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। খবর পেয়ে রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ, রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, মূলত অসর্তকতার কারনেই এই মমান্তিক মৃত্যু। অবহেলা ও অসর্তকতার অভিযোগে আমারা ফিলিং স্টেশনে গাড়ী সাভিসিং সেন্টার সাবাতুম মটরর্স এর মালিক ইব্রাহীম মিয়ার বিরুদ্ধে মামলার প্রস্তুনি নিচ্ছি। নিহতরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতল মর্গে প্রেরন করা হয়েছে।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD