1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন

মাধবদীর কান্দাইলে কাবার্ডভ্যানের ধাক্কায় বাস খাদে ৪ জনের মৃত্যু আহত ১৫

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০১৭

খন্দকার শাহিন: নরসিংদী সদর উপজেলার কান্দাইলে যাত্রীবাহী বাস খাদে পড়ে ৪ জন নিহত হয়েছে। এ ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। বুধবার (০৬ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মহিলা মহিলা শ্রমিক আমদিয়া ইউনিয়নের হাটখোলার আলি আকবরের স্ত্রী হেনা বেগম (৩০), কান্দাপাড়ার আব্দুর রহমান (৫০) ও তার ছেলে রবিউল (২০), কান্দাইলের আনোয়ার হোসেনের মেয়ে সুমি আক্তার (১৫)। এছাড়া আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে, মহাসিন, রহুল আমিন, শুক্কুর, সাদু মিয়া,স্বপণ মিয়া,মমিন,আবু তালেবসহ প্রায় ১৫ জন তাদের বাড়ী বিভিন্ন গ্রামে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর সাড়ে ৫টার দিকে মনোহরদী থেকে ছেড়ে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস রাস্তার পাশে দাঁড়িয়ে যাত্রী উঠাচ্ছিল। এসময় দ্রুত গতীতে আসা একটি মালবাহী কাভার্ডভ্যান পেছন থেকে বাসটিকে ধাক্কা দেয়। পরে বাস ও কাভার্ড ভ্যান দুটো খাদে পড়ে যায়। পরে স্থানীরা উদ্ধার করেন নিহত ও আহতদের।
মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইলিয়াছ বলেন, ঘটনাস্থলটি নারায়ণগঞ্জ ও নরসিংদী সিমান্তবর্তী এলাকায় খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভীস দুর্ঘটনাকবলীত গাড়ী দুটি উদ্ধারে নামে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কতজনের মৃত্যু হয়েছে তা সঠিকভাবে বলা সনাক্ত করে বলা যাচ্ছে না। কারন হতাহতদের পুলিশ আসার আগেই উদ্ধার করে আত্মীয় স্বজনারা নিয়ে গেছে বলে জানা যায়।
এদিকে সকাল থেকে ঢাকা সিলেট মহাসড়কে তীব্র যান জটের সৃষ্টি হয়, তাতে ভোগান্তিতে পরে ঢাকা ও সিলেটগামী যাত্রীরা। বাস ও কাভার্ডভ্যান দুটি উদ্ধার হলে দুপুর বারটার পর ঢাকা সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD