1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৩ পূর্বাহ্ন

অর্ধমাস ধরে নিখোঁজ কিশোর রাশেদুল, কাজের কথা বলে বাড়ি থেকে বের হয়

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০১৭

নরসিংদী প্রতিদিন: নরসিংদীর পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের নোয়াকান্দা গ্রামের অলেক চাঁন মিয়ার ছেলে রাশেদুল ইসলাম (১৮) অর্ধমাস ধরে নিখোঁজ রয়েছে। নরসিংদীর বিসিক শিল্পে শ্রমিকের কাজ ছেড়ে দিয়ে প্রায় এক বছর ধরে বাড়িতে মনমরা হয়ে পড়ে থাকত। কারো সাথে কথা বলতো না, সারাক্ষণ কি যেন চিন্ত করত রাশেদুল। এমন কথা বলেন, রাশিদুলের মা শেফালি বেগম। গত ২৮ আগস্ট সোমবার সকালে এলাকায় কাজের কথা বলে বাড়ি থেকে বেড় হয়ে যায় রাশেদুল। পরে আর বাড়ি ফিরে আসেনি। আত্মীয়স্বজনদের বাড়ি খোজাখুজি শেষে ৩১ আগস্ট বুধবার তার পিতা অলেক চাঁন পলাশ থানায় একটি সাধারণ ডাইরি করেন।
ছেলের বাবা অলেক চাঁন জানান, চার ছেলে ও এক মেয়ের মধ্যে রাশেদুল ৩য়। সে পাঁচ বছর পূর্বে নরসিংদীর বিসিক শিল্প কারখানায় শ্রমিকের কাজ করতো। হঠাৎ করেই তার কাজের ওপর থেকে মন ফিরে আসে। বছর খানে আগে কাজ ছেড়ে রাশেদুল বাড়ি ফিরে আসে।
এদিকে অর্ধমাস ধরে রাশেদুলের কোন খোঁজখবর না পেয়ে মানুষিক ভাবে ভেঙে পড়েছে তার মা-বাবা। ছেলের সন্ধানে আইনশৃঙ্খলা ও স্থানীয় জনপ্রতিনিধিদের দ্বারে দ্বারে প্রতিনিয়ত ঘুরে বেড়াচ্ছে।
এব্যাপারে পলাশ থানার ওসি (তদন্ত) বিপ্লব কুমার জানান, নিখোঁজ রাশেদুলের সন্ধান চেয়ে প্রতিটি থানা ও বিভিন্ন স্থানে তথ্য প্রেরণ করা হয়েছে।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD