1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদী পৌরসভার প্যানেল মেয়র আলহাজ্ব সালাহ উদ্দিনের জানাজা নামাজ শেষে দাফন সম্পন্ন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৭
  • ৬১ পাঠক

মো: আল-আমিন সরকার,নরসিংদী প্রতিদিন: মাধবদী পৌরসভার প্যানেল মেয়র ও ৫নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব সালাহ উদ্দিন এর জানাজা নামাজ শেষে দাফন সম্পন্ন হয়েছে।  শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১০ টায় মাধবদী এস.পি ইনিস্টিটিউশন মাঠ প্রাঙ্গনে নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব আলহাজ্ব মো: মোশাররফ হোসেন ভূইয়া, মাধবদী পৌর মেয়র আলহাজ্ব মোশাররফ হোসেন মানিক, সাবেক মেয়র আলহাজ্ব সফিউদ্দিন আহম্মেদ, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সফর আলী ভুঁইয়া,নরসিংদী জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপিতি আলহাজ্ব হারুনুর রশিদ সময় বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক প্রতিষ্ঠানের নেতৃবৃন্দসহ সর্বস্তরের জনসাধারন।
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টায় সালাহ উদ্দিন হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। তারস্বজনরা জানায়, পৌর অফিসে কর্মরত অবস্থায় বিকাল ৪টার দিকে তিনি অসুস্থ্যতা অনুভব করেন। এসময় পৌর মেয়র আলহাজ্ব মোশাররফ হোসেন মানিকসহ তার স্বজনারা প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকার একটি হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। সালাহ উদ্দিন  মাধবদী পৌরসভার ৫নং ওয়ার্ডের তিন বারের নির্বাচিত কাউন্সিলর ছিলেন। সেই সাথে তিনি অনেক সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র ও ১ কণ্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজা নামাজ শেষে তাকে বিরামপুর (দরিপাড়া) কবরস্থানে দাফন করা হয়।

 



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD