1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০১:৪২ পূর্বাহ্ন

মাধবদীতে ২৫ লক্ষ টাকার স্মার্ট ফোন চুরি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৪ অক্টোবর, ২০১৭

খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিন: শিল্প শহর মাধবদীতে দুটি মোবাইল ফোন এর দোকানের তালা কেটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এঘটনায় দুটি দোকানের প্রায় ২৫ লক্ষ টাকার স্মার্ট ফোন চুরি হয়েছে বলে ভুক্তভোগী দোকানীরা জানান । এছাড়া মাধবদী বাজারে প্রায়ই দোকানের তালা কেটে চুরির ঘটনা ঘটছে।
জানা যায়, ৩ অক্টোবর মঙ্গলবার দিবাগত রাতে নরসিংদীর মাধবদীর বাজার বড় মসজিদ মার্কেটের হুয়াওয়ে ব্র্যান্ডশপ (মা মনি টেলিকম) থেকে ৫৭পিস ও স্যামসাং ব্র্যান্ডশপ( কুদ্দুস টেলিকম-৫) থেকে ৬২ পিস স্মার্টফোন সেট চুরি হয়। যার বাজার মূল্য প্রায় ২৫ লক্ষ টাকা।
ভুক্তভোগী মা মনি টেলিকম এর স্বত্ত্বাধিকারী মো: আলমগীর জানান, অভিনব কায়দায় চোরচক্র দোকানের তালা ভেঙ্গে চুরি করে আবার একই রকম নতুন তালা লাগিয়ে দিয়ে যায়। সকালে শোরুমের স্টাফরা এসে পুরনো চাবি দিয়ে দোকানের তালা খোলার চেষ্টা করে। এসময় অনেক চেষ্টা করেও তালা খুলতে না পেরে ঘটনাটি সন্দেহজনক মনে হলে পুলিশকে খবর দেয়া হয়। এ শোরুম থেকে নগদ ৫২ হাজার টাকাসহ প্রায় ১৫ লক্ষ টাকার মোবাইল সেট চুরি হয়েছে বলে দোকান মালিক জানান।
এদিকে স্যামসাং ব্র্যান্ডশপ এর মালিক আ: কুদ্দুস জানান, তার দোকান থেকে ১০ লক্ষ টাকা মূল্যের প্রায় স্মার্ট ফোন চুরি হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দ্রুততম সময়ে চোরচক্রকে আটকের আশ্বাস দেন।
মাধবদী বাজার মোবাইল ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি মনিরুজ্জামান বলেন, শহরের প্রধান ব্যস্ততম সড়ক হচ্ছে বড় মসজিদ রোড। রোডটির দুইপাশের দোকানপাট পাহাড়ার জন্য মাধবদী বাজার বনিক সমিতির অধীনস্থ নৈশ প্রহরী রয়েছে। তাদের চোখকে ফাঁকি দিয়ে এ দুর্ধর্ষ চুরির ঘটনা অনাকাক্সিক্ষত। এছাড়া পুলিশকেও মাঝেমাঝেই এ রাস্তায় টহল দিতে দেখা যায়। নিরাপত্তাকর্মীদের দায়িত্বহীনতাই এসব ঘটনার জন্য দায়ী বলে তিনি জানান ।
মাধবদী থানার উপ-পরিদর্শক (এস,আই) আরিফ জানান, চুরির ঘটনাটির প্রাথমিক তদন্ত করা হয়েছে। শীঘ্রই তারা এচক্রকে আটকে মাঠে নামবেন বলে তিনি জানান।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD