1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

যে শিক্ষক স্কুলে সকল কাজে পারদর্শী তিনিই হলেন হেডমাস্টার-জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭
  • ২৬৪ পাঠক

নরসিংদী প্রতিদিন: নরসিংদীর জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস বলেছেন, স্কুলে যে শিক্ষক সকল কাজে পারদর্শী আসলে তিনিই হলেন হেড মাস্টার। দেশের বিভিন্ন জেলায় ৬০ভাগ শ্ক্ষিক বাতায়নে সদস্য হয়েছেন। কিন্তু নরসিংদী জেলায় আপনারা একশত ভাগ বাতায়নের সদস্য হয়েছেন। এটা ধরে রাখতে হবে। নিয়মিত শিক্ষক বাতায়নে বিচরণ করতে হবে। মাল্টিমিডিয়া ক্লাশ নিয়মিত নিতে হবে। বাতায়নে ক্লাশ আপলোডও করতে হবে। ২৩ অক্টোবর আব্দুল কাদির মোল্লা সিটি কলেজ মিলনায়তনে “বিশ্ব মানবতার কল্যাণে তথ্য ও প্রযু্ক্তি নির্ভর মানুষ গড়ার লক্ষ্যে সৃষ্টিশীলতায় শিক্ষক বাতায়ন” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন। নরসিংদী জেলা স্কুল এন্ড কলেজ শিক্ষক সমিতি(নকশিস)আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মুনজুর এলাহী,নরসিংদী জেলা শ্ক্ষিা অফিসার মো: হারুন-অর-রশীদ সরকার,নকশিসের উপদেষ্ঠা অধ্যক্ষ অহিভূষণ চক্রবর্তী ও প্রফেসর ফরিদ উদ্দিন মুরাদ। নকশিসের সভাপতি আব্দুল কাদির মোল্লা সিটি কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধার সভাপতিত্বে এবং নকশিসের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামাল-এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন , মাধবদী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ দীলিপ কুমার চক্রবর্তী, প্রধান শিক্ষক তোফাজ্জল হোসেন প্রমুখ।
প্রধান অতিথি শিক্ষকদের দাবী সম্বলিত বক্তব্যের জবাবে বলেন, ‘জন্ম হউক যথায় তথায় কর্ম হউক ভাল।’এই বক্তব্যকে সামনে রেখে আপনাদের দায়িত্ব পালন করতে হবে। যারা প্রশিক্ষণ নিয়েছেন তারা নির্দেশ মোতাবেক কাজ করবেন। আর আপনারা আরো প্রশিক্ষনের কথা বলেন, আমি ব্যবস্থা নিব। আগামী নভেম্বর মাস থেকেই নেব। কিন্তু আপনাদের প্রশিক্ষণে থাকতে হবে। আর যারা ভাল করবেন তাদের ল্যাপটপ উপহার দিয়ে উৎসাহিত করবো।
জেলা শিক্ষা অফিসার মো: হারুন-অর-রশীদ সরকার প্রধান শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, আপনি ক্লাশে মাল্টিমিডিয়া ক্লাশ করবেন এটা আশা করি। আপনি যারা মাল্টিমিডিয়া ক্লাশ করার প্রশিক্ষণ নিয়েছেন তাদের দিয়ে ক্লাশ করাবেন। তবেই আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য সফল হবে।
সদর উপজেলা চেয়ানম্যান মনজুর এলাহী বলেন, আপনাদের যে কোন সহযোগিতায় থাকতে পারলে আমি নিজেকে কৃতার্থ বোধ করবো। শিক্ষার উন্নয়নে আমি সবসময় আপনাদের পাশে থাকবো। আমি বিশ^াস করি শিক্ষক সমাজ অগ্রণী ভূমিকা পালন করলে ২০৪১ সাল নয় ২০৩১ সালেই সরকার তার অভীষ্ট লক্ষ্যে পৌছতে পারবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD