1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৯ জুন ২০২২, ০৪:০৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আমরা মাধবদীবাসীর আয়োজনে জি.পি.এ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৭ অক্টোবর, ২০১৭
  • ৬০ পাঠক

খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিন: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের নব-নিযুক্ত ভাইস চ্যান্সেলর, মাধবদীর কৃতি সন্তান প্রফেসর ড. মো: গিয়াস উদ্দিন মিয়া, নরসিংদী জেলা পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন ভূঞা এবং এস.এস.সি ও এইচ.এস.সি ২০১৭ খ্রি. পরীক্ষায় জি.পি.এ-৫ প্রাপ্ত মোট ১৬১ জন শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়েছে। ২৭ অক্টোবর শুক্রবার বিকাল ৩টায় মাধবদী এস.পি(সতী প্রসন্ন) ইনস্টিটিউশন মাঠে “আমরা মাধবদীবাসী” সংগঠনের আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মাধবদীবাসী সংগঠনের আহ্বায়ক মোঃ আনোয়ার হোসেন (কমিশনার) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয়ের সিনিয়র সচিব (অব.) মোঃ মোশাররফ হোসেন ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো: বায়তুল আমিন ভূঁইয়া। এছাড়া আরো উপস্থিত ছিলেন মাধবদী পৌর সভার সাবেক মেয়র ও মাধবদী বাজার মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব মো: সফিউদ্দিন, বাংলাদেশ তাঁতি লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও মাধবদী পৌরসভার সাবেক প্রশাসক আলহাজ্ব ইঞ্জিনিয়ার শওকত আলী, শেখেরচর(বাবুরহাট) বনিক সমিতির সভাপতি আলহাজ্ব জি.এম তালেব হোসেন ও নরসিংদী চেম্বার অব-কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আলী হোসেন শিশির, পরিচালক আলহাজ্ব মো: রফিকুল ইসলাম, আলহাজ্ব মো: আল-আমিন রহমান প্রমূখ।
এসময় প্রধান অতিথি তার বক্তব্যকে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, শুধু মাত্র এস.এস.সি ও এইচ.এস.সি জি.পি-৫ পেয়ে থেমে গেলে হবে না, শিক্ষা জীবনে প্রতিটিস্তরেই নিজেকে যোগ্য হিসেবে গড়ে তুলতে হবে। তিনি আরো বলেনশিক্ষিত জাতিই পারে সমৃদ্ধ দেশ গড়তে। তিনি শ্রীলংকার
উদ্ধৃতি দিয়ে বলেন তাদের দেশের ৯৮ ভাগ লোক শিক্ষিত সে জন্য তাদেরও সমৃদ্ধ। বাংলাদেশও অতিতের তুলানায় শিক্ষার দিক দিয়ে এগিয়ে যাচ্ছে।
অনুষ্ঠানের সংবর্ধিত অতিথি প্রফেসর মো: গিয়াস উদ্দিন মিয়া বলেন, বর্তমার রাজনৈতিক প্রেক্ষাপটে কোন অনুষ্ঠানের মঞ্চে সব দলের লোকজনকে একত্রে দেখা যায় না, সেই দিক থেকে দলমত নির্বিশেষে সবাইকে একত্রিত করতে অরাজনৈতিক সংগঠন আমরা মাধবদীববাসী একটি বড় প্লাটফর্ম হিসেবে কাজ করবে। তিনি সংগঠনটির ভূয়সী প্রশংসা করে এতে সর্বাত্মক সহযোগীতার অাশ্বাস দেন। এছাড়া তিনি এবং তার সহধর্মিণী মাধবদী এস.পি ইনস্টিটিউশনের এককালের শিক্ষার্থী উল্লেখ করে এই স্কুলে নিজেদের কাটানো স্বর্ণালী সময়ের কথা স্মরণ করে অাপ্লুত হয়ে পড়েন। এসময় তিনি শিক্ষার্থীদের যেকোন প্রয়োজনে পাশে থাকারও অাশ্বাস দেন।
অনুষ্ঠানে অতিথিদের ফুল ও ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করেন অামরা মাধবদীবাসি সংগঠনের নেতৃবৃন্দ। ২য় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করে দেশের খ্যাতিমান তারকা শিল্পীরা।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD