1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
সোমবার, ২১ জুন ২০২১, ০৬:০৫ পূর্বাহ্ন



মাধবদী ও শিবপুরে পৃথক দুর্ঘটনায় মহাসড়কে নিহত ৯

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৩০ অক্টোবর, ২০১৭

খন্দকার শাহিন, নরসিংদী প্রতিদিন: নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত হয়েছেন। এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ৩০ জন।
৩০ অক্টোবর সোমবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদীর আমদিয়া ইউনিয়নের কান্দাইল নামকস্থানে বাস-মাইক্রোবাস সংঘর্ষে ও সকাল ১০টার দিকে শিবপুরে বড়ইতলা মদিনা জুট মিলের সামনে ঢাকা-সিলেট মহাসড়কে বাস-লেগুনা সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন।
স্থানীয়রা জানান, ঢাকা থেকে সিলেটগামী ( মেট্রো – চ ১৬-০২৫২) একটি মাইক্রোবাস কান্দাইলের রশিদের বাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নারায়ণগঞ্জগামী যাত্রীবাহী (সিলেট-ব ৫৯০৪) একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই ৪ জনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নেয়া হয় দুই জনের মৃত্যু হয়।
মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত সবাই মাইক্রোবাসের যাত্রী ছিল। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মাঝে ঘটনাস্থলেই ৪ নরসিংদী সদর হাসপাতালে আরো আরও দুই জনের মৃত্যু হয়। তাৎক্ষণিক হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি। তিনি আরও জানান, দুর্ঘটনার পর মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে স্বাভাবিক করা হয়।
হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা হাফিজুর রহমান জানান, মাধবদী ও শিবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে বাস-লেগুনা সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও অনেকে। নিহতরা হলেন, সালমা বেগম (৩৫), বিল্লাল মিয়া (১৯), হানিফ মিয়া (৩৫), জয়নাল মিয়া (৪৩), আব্দুল বাসের উদ্দিন, আসমত নেছা (৩৭), আরমান (৪৮), মাছুম ভূইয়া, বিল্লাল ও চালক সুমন ।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD