1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৫ পূর্বাহ্ন

মাধবদীতে আশঙ্কাজনক হারে বাড়ছে চুরির ঘটনা, জনমনে আতঙ্ক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০১৭

খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিন: শিল্প শহর নরসিংদী সদর উপজেলা মাধবদীতে আশঙ্কাজনক হারে চুরির ঘটনা বৃদ্ধিতে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে বাজারের ব্যবসায়ীসহ স্থানীয় এলাকাবাসি। প্রায় প্রতিদিনই কোন না কোন দোকান অথবা বাড়িতে ঘটছে ছোট-বড় চুরির ঘটনা। এ চুরির ঘটনায় জনমনে আতঙ্ক বিরাজ করছে।
শুধুমাত্র অক্টোবর মাসেই মাধবদী বাজারের মোবাইলের দোকান, ফ্যাশন হাউস, গ্রে কাপড়ের দোকানসহ অন্তত ২০টি দোকানে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ৩১ অক্টোবর সোমবার রাতে এ শহরের হোটেল পট্টি সংলগ্ন গলিতে গ্রে কাপড়ের দোকান হক ট্রেডার্স, আজিজ টেক্সটাইলের কাপড়ের দোকান ও বাজারের ভিতরের গলিতে সিয়াম টেক্সটাইলের সুতার দোকানে তালা না ভেঙ্গে অভিনব কায়দায় চুরি হয়েছে বলে জানান ভুক্তভোগীরা ।
তারা আরো জানান, প্রতি সোমবার মোকাম শেষে গদি ঘরে নগদ টাকা রাখা হয়। কারণ মাধবদীতে মঙ্গলবার গ্রে কাপর কেনা বেচার দিন, তা জেনে চোরের দল পরিকল্পিত ভাবে রাতে কোন এক সময় অভিনব কায়দায় তালা না ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। তাতে মূল্যভান কাগজপত্র সহ প্রায় দুই লাক্ষ টাকারমত খোয়া গেছে।
মাধবদী থানার উপ-পরিদর্শক উত্তম বলেন সিয়াম টেক্সটাইল নামে সুতার দোকান থেকে নগদ ৯৫ হাজার টাকা চুরি হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
এ শহরের প্রবিণ ব্যবসায়ীরা জানান , প্রশাসনের দুর্বলতার জন্যেই চুরির ঘটনা বাড়ছে, তাই সোমবার রাতে গ্রে কাপরের দোকানসহ আরো ৩টি দোকানে চুরির ঘটনা ঘটে।

এদিকে চলতি মাসের ৩ তারিখে মাধবদী বাজারের প্রধান সড়কের পাশে নির্মিত বড় মসজিদ মার্কেটে হুয়াওয়ে ব্র্যান্ডশপ ও স্যামসাং ব্র্যান্ডশপ থেকে চুরি হওয়া প্রায় ২৫লাখ টাকা মূল্যের স্মার্টফোনের কোন হদিস বের করতে পারেনি পুলিশ। দোকান মালিকরা বারবার পুলিশের শরণাপন্ন হয়েও তাদের কাছ থেকে কাঙ্ক্ষিত সহযোগীতা পাচ্ছেনা বলে তাদের অভিযোগ।
স্কুল সুপার মার্কেটের ব্যবসায়ী মনির হোসেন জানান কয়েকদিনের ব্যবধানে এই মার্কেটের অ্যাঞ্জেল ফ্যাশন, ডিজিটাল জোন,মঞ্জু বস্ত্র বিতানসহ কয়েকটি দোকানে চুরির ঘটনা ঘটে।
এন.এস টাওয়ারের ব্যবসায়ী অলি আহম্মেদ জানান তার দোকানের তালা কেটে চুরির চেষ্টা করা হয়। এ অবস্থায় ব্যবসায়ীদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD