1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৪৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আজিজাকে পুড়িয়ে হত্যা চাচী বিউটি নির্দোষ সংবাদ সম্মেলনে তার বাবা।

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০১৭
  • ৫৮ পাঠক

নরসিংদী প্রতিদিন : নরসিংদীর শিবপুরে কিশোরী আজিজা কে পুড়িয়ে হত্যা মামলার এজাহারভুক্ত প্রধান আসামী চাচী বিউটিকে নির্দোষ দাবি করে সংবাদ সম্মেলন করেছেন তার বাবা বাচ্চু মিয়া । বৃহস্পতিবার সন্ধায় নরসিংদী প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যবের মাধ্যমে এ দাবি করেন তিনি।
লিখিত বক্তব্য তিনি আরো বলেন, পুলিশ আজিজার হত্যার আসল রহস্য উদঘাটন করেছে, প্রেমের কারনেই আজিজা হত্যাকান্ড। জমি সংত্রুান্ত ও পুর্বশত্রুতার জের ধরে বিউটিকে এ মামলায় আসামী করা হয়েছে। প্রায় ১ মাস পূর্বে চাচী বিউটির আক্তার এর ঘর থেকে একটি মোবাইল ফোন সহ ৩০ হাজার টাকা চুরি হয়। গ্রামের আয়না পরার মাধ্যমে আজিজার নাম সনাক্ত করা হয়। তারপর আজিজাকে ফোন চুরি করে থাকলে তা ফেরত দিতে বলা হয়। কিন্তু কোন চাপ প্রয়োগ করা হয় নাই । এ হত্যায় মামলায় বিউটিকে আসামী করে তাদের ঘার বাড়ি ও বিটা হারা করার জন্য চেষ্টা করছে আজিজার বাবা। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিউটির বাবা বাচ্চু মিয়া, ভাই আমজাদ হোসেন।
সংবাদ সম্মেলনে আরো বলেন, স্থানীয় প্রশাসনের সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটন করার জন্য বিনীত অনুরোধ করছি। ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার শিকার বিউটি আক্তার সহ অন্যান্য নির্দোষ আসামীদের এ মামলার দায় হতে দ্রুত অব্যাহতি দানের প্রার্থনা করছি।
এদিকে গতকাল বিকেলে আজিজা হত্যা মামলায় সিলেটের বিশ^নাথ থেকে গ্রেপ্তার হন প্রধান আসামী চাচী বিউটি বেগম ও তাঁর মা সানোয়ারা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন ।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD