1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৪:৩৬ পূর্বাহ্ন



বেলাবতে পুলিশের উপর হামলা: আসামী ছিনতাই, এএসআই আহত!

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৬ নভেম্বর, ২০১৭

বেলাব প্রতিদিন: নরসিংদীতে ওয়ারেন্টভুক্ত আসামি ও চিহ্নিত সন্ত্রাসী আ: মান্নানকে (৩০) গ্রেফতার করতে গিয়ে আসামি ও তাদের সাঙ্গপাঙ্গদের হামলায় বেলাব থানার এএসআই মো: উজ্জল মিয়া গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে ৬ নভেম্বর রোববার রাত ৮টায়।

পুলিশ সূত্রে জানা যায়, পুলিশের বিশেষ অভিযানের অংশ হিসেবে এএসআই উজ্জলের নেতৃত্বে তিনজন পুলিশের একটি দল উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের চর বাঘবের গ্রামে যায়। সেখানে তারা গোপন সূত্রে খবর পান ওয়ারেন্টভুক্ত আসামি চিহ্নিত সন্ত্রাসী আ: মান্নান বাড়িতে অবস্থান করছে। পুলিশ বাড়িতে গিয়ে তাকে না পেয়ে ফেরার পথে রাস্তা থেকে আটক করে।

গ্রেফতারের খবর ছড়িয়ে পড়লে তার সাঙ্গপাঙ্গ ও বাড়ির লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে পুলিশের ওপর হামলা চালায় এবং গ্রেফতারকৃত আসামি আ: মান্নানকে ছিনিয়ে নিয়ে যায়। হামলাকারীদের আঘাতে এএসআই মো: উজ্জল মিয়া গুরুতর আহত হন। পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় আহত এএসআই উজ্জল মিয়া বাদি হয়ে আ: মান্নানকে প্রধান করে ১৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১০-১২ জনকে আসামি করে একটি এজাহার দায়ের করেন। পুলিশ ঘটনায় জড়িত সমাজ মিয়া নামক একজনকে আটক করেছে। বেলাব থানার অফিসার ইনচার্জ মো: বদরুল আলম খান এবং ওসি তদন্ত জানান, ঘটনার সাথে সংশ্লিষ্টদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD