1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৮:০৮ অপরাহ্ন



নরসিংদীতে যাত্রা শুরু করল ‘নরসিংদী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন,

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০১৭

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন: নব নির্বাচিত ৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির মাধ্যমে নরসিংদীতে যাত্রা শুরু করল ‘নরসিংদী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন।’ মঙ্গলবার রাত্রে বাজির মোড়ে চিয়াংরাই চাইনিজ রেস্টুরেন্টে জেলার সকল টেলিভিশনের প্রতিনিধিদের নিয়ে এই কার্যকরী কমিটি গঠন করা হয়। নরসিংদী প্রেস কাবের সভাপতি ও আরটিভির স্টাফ রিপোর্টার মোর্শেদ শাহরীয়ারের সভাপতিত্বে সভায় সর্ব সম্মতি ক্রমে এনটিভির স্টাফ রিপোর্টার বিশ্বজিৎ সাহাকে সভাপতি ও মাছরাঙা টেলিভিশনের জেলা প্রতিনিধি বদরুল আমীন চৌধুরীকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।
কার্যকরী কমিটিতে অন্যান্য পদে আরো যারা নির্বাচিত হয়েছেন, সহ-সভাপতি মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক চ্যানেল নাইন এর জেলা প্রতিনিধি আইয়ুব খান সরকার, কোষাধ্যক্ষ একাত্তর টেলিভিশনের জেলা প্রতিনিধি মোবারক হোসেন, সাংগঠনিক সম্পাদক নিউজ টুয়েন্টি ফোরের স্টাফ রিপোর্টার সুমন বর্মন, কার্যনির্বাহী সদস্য সময় টিভির স্টাফ রিপোর্টার আশিকুর রহমান পিয়াল, জিটিভির জেলা প্রতিনিধি শ্যামল মিত্র ও ডিবিসি টিভির জেলা প্রতিনিধি তোফায়েল আহমেদ স্বপন।
এছাড়া সকল টেলিভিশনের প্রতিনিধিদের সাধারণ সদস্য হিসেবে অন্তর্ভূক্ত করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন, বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি হাবিবুর রহমান হাবিব।
এসময় উপস্থিত ছিলেন, এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি বেনজির আহমেদ বেনু, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি মাখন দাস, চ্যানেল টুয়েন্টি ফোর এর স্টাফ রিপোর্টার সঞ্জিত সাহা, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি আসাদুজ্জামান রিপন, চ্যানেল আই এর জেলা প্রতিনিধি সুমন রায়, বিজয় টিভির জেলা প্রতিনিধি নজরুল ইসলাম, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি আকরাম হোসেন ও বাংলাদেশ টেলিভিশনের জেলা প্রতিনিধি শাহীন আহমেদ।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD