1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৯ পূর্বাহ্ন

বেলাব থেকে ভুয়া নারী পুলিশ আটক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭

নরসিংদী প্রতিদিন: জেলার বেলাব থেকে প্রতারণার অভিযোগে ভুয়া নারী পুলিশকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় বেলাব হোসেন নগর মধ্যপাড়ায় অভিযান চালিয়ে পুলিশের পোশাক ও ভুয়া আইডি কার্ডসহ বিলকিস আক্তার রিয়া (৩০) নামে ওই নারীকে আটক করা হয়। সে হোসেন নগর মধ্যপাড়ার নান্নু মিয়ার মেয়ে।

পুলিশ সূত্রে জানা যায়, রিয়া এলাকায় পুলিশ হিসেবে মানুষের কাছে পরিচিত। এলাকার বিভিন্ন নিরীহ মানুষকে চাকরি দেওয়ার কথা বলে সে প্রতারণা করে আসছিল। পুলিশের বিভিন্ন পদমর্যাদার লোকজনের সাথে তার ভাল সম্পর্ক আছে বলে সে প্রচার করে আসছিল।

ডিবির এসআই রূপন সরকার বলেন, বৃহস্পতিবার সিদ্ধিরগঞ্জ থানার এক লোকের সাথে প্রতারণা কালে আমরা তাকে আটক করি। প্রথমে সে জোড় গলায় বলে আমি কেরানীগঞ্জ থানায় কর্মরত আছি এবং বর্তমানে ছুটিতে আছি।

তখন তার কাছে ছুটির সিসি চাইলে তিনি তা দেখাতে ব্যর্থ হয়। এতে আমাদের সন্দেহের তীর আরো গভীর হয়। তার আইডি কার্ডটি দেখতে চাইলে সে আমাদের কার্ড দেখায়। এসময় সে পুলিশের পোশাক পরা তার কয়েকটি ছবি দেখায়। এছাড়া তার ঘরে এক সেট পুলিশের ইউনিফর্ম দেখায়।

তিনি আরো বলেন, রিয়া অনেক দিন ধরে লোকজনের সঙ্গে পুলিশ সেজে প্রতারণা করে আসছিল। উপযুক্ত প্রমাণ না পাওয়ার কারণে এতো দিন আমরা তাকে ধরতে পারিনি। আজ হাতে-নাতে ধরা পড়ার পর সে আমাদের জানায় সে কেরানীগঞ্জ থানায় কর্মরত আছে।

কিন্তু বর্তমানে ছুটিতে আছে। তখন আমরা তাকে কেরানীগঞ্জ উত্তর/দক্ষিণ থানার বিষয়ে জিজ্ঞেস করলে রিয়া নিরব থাকে। তার আইডি কার্ডে জন্ম তারিখের শেষ দুই সংখ্যা ও বিপি নম্বরের প্রথম দুই সংখ্যার গড়মিল থাকায় ভুয়া বলে আমরা নিশ্চিত হয়েছি।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD