1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন

শিবপুর সদরে পৌর ভবন ও মডেল মসজিদের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সভা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৬ নভেম্বর, ২০১৭

নরসিংদী প্রতিদিন: নরসিংদীর শিবপুর সদরে পৌর ভবন ও মডেল মসজিদের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সভা করেছে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। আজ রবিবার বেলা দশটায় শিবপুর কলেজ গেইট থেকে বাসস্ট্যান্ড পর্যন্ত এক কিলোমিটার দীর্ঘ এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্য্যালয়ের সামনে আয়োজিত বিক্ষোভ সভার সভাপতিত্ব করেন পৌর ভবন ও মডেল মসজিদে শিবপুর সদরে বাস্তবায়ন কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশিদ খাঁন। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য জহিরুল হক ভূঞা মোহন, উপজেলা চেয়ারম্যান আরিফুল ইসলাম মৃধা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম রাখিল, উপজেলা বিএনপির সভাপতি আবু সালেক রিকাবদার প্রমুখ।
বক্তারা বলেন, সম্প্রতি স্থানীয় সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা তাঁর গ্রাম বাজনাবতে শিবপুর পৌর ভবন ও মডেল মসজিদের জন্য জমি দান করেছেন। কিন্তু পৌরসভার এক প্রান্তে পৌরসভা ও মডেল মসজিদ নির্মাণে আপত্তি জানিয়ে পৌরবাসী। বক্তারা শিবপুর সদরে পৌরসভা ও মসজিদের দাবী জানিয়ে বলেন, আগামী রবিবারের মধ্যে পৌরসভার দরপত্র বাতিল করা না হলে আগামী সোমবার শিবপুরে অর্ধদিবস হরতাল পালন করা হবে।
প্রসঙ্গত, ২০০৬ সালে নরসিংদীর শিবপুর পৌরসভা স্থাপিত হয়। কিন্ত সীমানা জটিলতায় নির্বাচন না হওয়ায় এখনো নির্বাচিত জনপ্রতিনিধি পায়নি শিবপুরবাসী। সম্প্রতি স্থানীয় সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা তাঁর গ্রাম বাজনাবতে পৌরসভার ভবন নির্মাণের জন্য ৫০ শতাংশ জমি দান করলে ৩ কোটি ৬৮ লাখ টাকা ব্যয়ে পৌর ভবন নির্মাণের দরপত্র আহ্বান করা হয়। এদিকে পৌর এলাকার এক প্রান্তে পৌর ভবন নির্মাণের বিরোধীতা করে শিবপুর সদরে পৌর ভবন নির্মাণের জন্য জমি দান করেছে পৌর ভবন ও মডেল মসজিদে শিবপুর সদরে বাস্তবায়ন কমিটি।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD