1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:০৫ অপরাহ্ন

মাধবদীতে চুরি করতে বোমা মানিকের মৃত্যু

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৯ নভেম্বর, ২০১৭

খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিন: নরসিংদী সদর উপজেলার মাধবদীতে চুরি করতে গিয়ে আলাউদ্দিন ওরফে বোমা মানিক (৩০) নামে এক শীর্ষ চোরের মত্যু হয়েছে বলে পুলিশ সূত্রে জানাগেছে। ২৯ নভেম্বর বুধবার ভোর চারটার দিকে মাধবদী পৌর শহরের দক্ষিণ বিরামপুর মাস্টার সুপার হোম ও তার পাশের ভবনের মাঝামঝি স্থান থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, আলাউদ্দিন ওরফে বোমা মানিক নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকার শীর্ষ চোর, সে বিভিন্ন শহরের বাড়াটিয়া হয়ে বোমা বানানোসহ বহুতল ভবনে মোবাইল চুরির অভিজ্ঞতা বহুদিন ধরে। তারই ধারাবাহিকতায় মাধবদীতে চুরি করার উদ্দেশ্যে ভবন টপকানো সময় পরে গিয়ে তার মৃত্যু হয়েছে বলে ধারনা করছে স্থানীয়া।
বুধবার রাতে মাধবদী থানার উপ পরিদর্শক (এস আই) শোবল দাস স্থানীয়দের বরাত জানান, চুরি করার সময় ভবন থেকে নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলে মারা য়ায় চোর। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশের সুরতহাল দেখে থানায় নিয়ে আসা হয়। পরে খোঁজ খবর নিয়ে জনাযায় সে নারায়ণগঞ্জের ফতুল্লাহ থানার মাজদাইল এলাকার সালাহ উদ্দিনের ছেলে শীর্ষ চোর আলাউদ্দিন ওরফে বোমা মানিক। তার আড়াইহাজারের সাতগ্রাম ইউনিয়নের নোয়াগাও সাবেক শশুর বাড়ী। পরে ঐ এলাকায় খবর দিলে লোকজন এসে লাশ সনাক্ত করে। তবে তার সাথে কারো সম্পর্ক না থাকায় সবাই চলে যায়।
এস আই শোবল আরো জানান, তার স্বজনরা মৃতদেহের ছবি দেখে পরিচয় নিশ্চিত করেছে। তারা থানায় আশার পথে রয়েছে।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD