1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৯:১২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পিপলস ইউনিভার্সিটি, নরসিংদী ক্যাম্পাসে শিক্ষক সমাবেশ অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭
  • ৮৩ পাঠক

নরসিংদী প্রতিদিন : আগামী ১ জানুয়ারী থেকে দি পিপলস ইউনিভার্সিটি অব বাংলাদেশ (পিইউবি), নরসিংদী ক্যাম্পাসে ক্লাশ শুরু হচ্ছে। এ উপলেক্ষ ইউনিভার্সিটি কর্তৃপ ব্যাপক কার্যক্রম হাতে নিয়েছে। ইউনিভার্সিটি অডিটরিয়ামে মঙ্গলবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে এক বিশাল শিক্ষক সমাবেশ। নরসিংদী ও আশেপাশে স্কুল কলেজের শিক্ষ শিক্দেষাতদের সমন্বয়ে অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান অতিথি ছিলেন শিবপুরের এমপি এবং ভার্সিটির চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা। প্রধান অতিথির বক্তৃতায় সিরাজ মোল্লা বলেন, দেশের গরীব মেধাবী ছাত্ররা উচ্চ শিা না পেলে জাতীয় উন্নয়ন ত্বরান্বিত হবে না। এ দেশের কৃষি, শিা, সংস্কৃতি, ঐতিহ্য ও কৃষ্টির উপর গবেষনার সুযোগ সৃষ্টি হবে না। দেশের বহিরাঙ্গনে ঠাঁই পাবে না বাঙালীর ইতিহাস ও ঐতিহ্য।
গরীব মেধাবী ছাত্ররা উচ্চ শিা পেলে, গবেষনার সুযোগ পেলে সমাজ ব্যবস্থার আমূল পরিবর্তন সাধিত হবে। তাদেরকে উচ্চ শিায় শিতি করার উদ্দেশ্য নিয়েই শিবপুরের এই প্রত্যন্ত অঞ্চলে পিপল ইউনিভার্সিটির নতুন ক্যাম্পাস স্থাপন করা হয়েছে। এই ক্যাম্পাসে গরীব মেধাবী ছাত্রদের লেখাপড়া করার বিশেষ সুযোগও রয়েছে। তিনি সমাবেশে উপস্থিত বিভিন্ন স্কুল ও কলেজের শিক শিকিাদেরকে পিপল ইউনিভার্সিটির অগ্রযাত্রায় শরিক হবার জন্য আহবান জানান। তিনি বলেন, নরসিংদী তথা আশেপাশের জেলাগুলোর শিা প্রতিষ্ঠান সমূহের সহযোগিতা পেলে পিইউবি অতি দ্রুত এর অভীষ্ট ল্েয পৌছুতে সম হবে।
সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, পিইউবি’র ভাইস চেয়ারম্যান ডা. মিনহাজ উদ্দিন আহমেদ, পিইউবি’র উপাচার্য ড. একেএম সালাহ উদ্দিন, পিইউবি’র রেজিস্ট্রার মো: মোফাক্কের, নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্য প্রফেসর মোহাম্মদ আলী, আব্দুল কাদির মোল্লা সিটি কলেজের অধ্য ড. মশিউর রহমান মৃধা। পিইউবি’র বোর্ড অব স্টাডিজের সদস্য সচিব অধ্যাপক ড. শামীমা মন্নান সাহেদ’র সভাপতিত্বে এবং প্রফেসর হাবিবুর রহমানের সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন নরসিংদী বিয়াম জিলা স্কুলের অধ্য প্রফেসর ফরিদ উদ্দিন মুরাদ, শিবপুর উপজেলা ভাইস চেয়ারম্যান নার্গিস সুলতানা, নকশিস, সদরের সভাপতি কামরুজ্জামান কামাল, যোশর ইউপি চেয়ারম্যান মো: রাসেল আহমেদ, জয়নগর ইউপি চেয়ারম্যান নাদিম সরকার, আমিনুল হক চৌধুরী, তৌহিদুল ইসলাম, তোফাজ্জল হোসেন, রফিকুল ইসলাম। এছাড়া বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক শিকিাগন বক্তৃতা করেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD