1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০১:০১ অপরাহ্ন

মাধবদী পৌরসভা ৫নং ওয়ার্ড উপ-নির্বাচনে প্রার্থীদের দৌড়-ঝাপ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৫ ডিসেম্বর, ২০১৭

খন্দকার শাহিন: আগামী ২৮ ডিসেম্বর মাধবদী পৌরসভার ৫নং ওয়ার্ডে উপ-নির্বাচন। এ উপলক্ষ্যে নরসিংদীর মাধবদীতে উৎসবমূখর পরিবেশ বিরাজ করছে। এই উপ-নির্বাচনে প্রার্থীতা করছেন মোট ৪জন। এরা হলেন প্রয়াত কাউন্সিলর সালাউদ্দিনের বড়ভাই মো: হেলাল উদ্দিন (প্রতীকঃ উট পাখি), শাহিন মাহমুদ (প্রতীকঃ টেবিল ল্যাম্প), আবু তাহের আবু (প্রতীকঃ গাজর) এবং মো: লিয়াকত আলী (প্রতীকঃ পাঞ্জাবী)। ইতিমধ্যেই প্রার্থীদের পোস্টারে ছেয়ে গেছে পৌরসভার ৫নং ওয়ার্ডসহ বাজারের রাস্তা-ঘাট। রিক্সা, ভ্যানসহ মহল্লাব মোড়ে মোড়ে উচ্চ স্বরে বাজানো হচ্ছে প্রার্থীদের গুণ-কীর্তন সংবলিত গান।
কাউন্সিলর প্রার্থীরা স্থানীয় নীতি নির্ধারকদের মন যোগানো ও ভোটারদের সমর্থন আদায়ের লক্ষ্যে দিনরাত বাড়িবাড়ি দৌড়ঝাপে ব্যস্ত সময় পাড় করছেন। অনেকেই ভোটারদেরকে নিজের দিকে ভিড়াতে দিচ্ছেন নানা রকম প্রতিশ্রুতি। ভোটাররাও এই সুযোগে প্রার্থীদের কাছে তুলে ধরছেন বিভিন্ন দাবী-দাওয়া। ইতিমধ্যে বর্তমান ক্ষমতাসীন লের সহযোগীতা পেতে মো:হেলাল উদ্দিন (উট পাখি) নতুন করে আওয়ামীলীগে যোগান করেছেন।
এদিকে চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্রই চলছে আলোচনার ঝড়। কে হচ্ছেন নতুন কাউন্সিলর! এ ওয়ার্ডে মোট ভোটারের সংখ্যা ৩ হাজার ২ শত ৪১জন। এরমধ্যে পুরুষ ভোটার ১হাজার ৭শত ৪১জন এবং মহিলা ভোটার ১হাজার ৫শত জন। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৮ ডিসেম্বর ২০১৭ইং মাধবদী এসপি ইনস্টিটিউশন ভেন্যুতে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে বলে নির্বাচন কমিশন সূত্র জানায়।
প্রসঙ্গত, চলতি বছরের ১৪ সেপ্টেম্বর ৫নং ওয়ার্ডের ৩বারের নির্বাচিত কাউন্সিলর ও প্যানেল মেয়র আলহাজ্ব সালাউদ্দিনের মৃত্যুতে এ ওয়ার্ডের কাউন্সিলর পদটি শূন্য হয়।
নিয়ম অনুযায়ী ১২ নভেম্বর নির্বাচনী তফসিল ঘোষণা করেন নরসিংদী জেলা রিটার্নিং অফিসার মোহা: জাহাঙ্গীর হোসেন।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD