1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ন

মাধবদী পৌরসভা ৫নং ওয়ার্ড উপ-নির্বাচনে হেলাল উদ্দিন মাস্টার বিপুল ভোটে বিজয়ী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০১৭

নরসিংদী প্রতিদিন: মাধবদী পৌরসভা ৫নং ওয়ার্ড উপ-নির্বাচনে জনপ্রিয় কাউন্সিলর ও প্যানেল মেয়র মরহুম সালাউদ্দিন কমিশনারের বড়ভাই মো: হেলাল উদ্দিন মাস্টার (উটপাখি) বিপুল ভোট ব্যবধানে বিজয়ী হয়েছেন। ১হাজার ৮শত ভোটের মধ্যে ১১৬৪ ভোট পেয়ে তিনি বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো: আবু তাহের আবু (গাজর) পেয়েছেন ৫৬৯ ভোট। বাতিল ভোটের সংখ্যা ৬৮।

২৮ ডিসেম্বর মাধবদী এসপি ইনস্টিটিউশন ভেন্যুতে ১০ টি বুথে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সকাল ৮টা থেকেই বিপুল সংখ্যক প্রশাসনিক কর্মকর্তা ও স্ট্রাইকিং ফোর্সের উপস্থিতিতে ভোটাররা স্বত:স্ফুর্ত ভাবে লাইনে দাঁড়িয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। বিকাল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। তবে কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

প্রসঙ্গত, চলতি বছরের ১৪ সেপ্টেম্বর উক্ত ৫নং ওয়ার্ডের ৩বারের নির্বাচিত কাউন্সিলর ও প্যানেল মেয়র আলহাজ্ব সালাউদ্দিনের মৃত্যুতে এ ওয়ার্ডের কাউন্সিলর পদটি শূন্য হয়। নিয়ম অনুযায়ী ১২ নভেম্বর নির্বাচনী তফসিল ঘোষণা করেন নরসিংদী জেলা রিটার্নিং অফিসার মোহা: জাহাঙ্গীর হোসেন।

এই উপ-নির্বাচনে প্রার্থীতা করেন মোট ৪জন। এরা হলেন প্রয়াত কাউন্সিলর সালাউদ্দিনের বড়ভাই মো:হেলাল উদ্দিন (প্রতীকঃ উট পাখি), শাহিন মাহমুদ (প্রতীকঃ টেবিল ল্যাম্প), আবু তাহের আবু (প্রতীকঃ গাজর) এবং মো: লিয়াকত আলী (প্রতীকঃ পাঞ্জাবী)।
এ ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৩ হাজার ২ শত ৪১জন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD