1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৬ পূর্বাহ্ন

মাধবদীর ভংঙ্গাচরে ঘনকুয়াশায় দেয়ালে ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ৭ জানুয়ারী, ২০১৮

খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিন: নরসিংদীর মাধবদীতে মেঘনা বাজার ভংঙ্গারচ গ্রামে ঘনকুয়াশায় মোড় নেয়ার সময় দেয়ালে ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে বলে পুলিশ সূত্রে খবর পাওয়া গেছে। নিহতরা হলেন বঙ্গাচরের পুরানচর এলাকার ইউপি সদস্য এমদাদ মেম্বারের ছেলে রফিকুল ইসলাম (৩৫), পলাশ উপজেলাজ ঘোড়াশাল উত্তর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে সোহেল (২৮) ও ঘোড়াশালের উত্তর গ্রামের অশোক দত্ত (২৬)। নিহত তিন জনই এস ডি স্যাটেলাইটে কর্মরত ছিলেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে আরো জানা যায়, নারায়ণগঞ্জের গোপালদীতে এস ডি স্যাটেলাইটে কাজ শেষে শনিবার রাতে ৩ জন মোটরসাইকেল যোগে নরসিংদীর ঘোড়াশালে যাওয়ার পথে। মোটরসাইকেলটি নারায়ণগঞ্জের আড়াইহাজার ও নরসিংদীর সিমান্তবর্ত্তী মাধবদী থানার মেঘনা বাজার এলাকায় পৌঁছালে মোড় নেওয়ার সময় ঘনকুয়াশার মধ্যে রাস্তার পাশে একটি দেয়ালে সজোরে ধাক্কা খায়।
তাতে ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। রোববার ভোরে পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে নিহতদের মৃতদেহ উদ্ধার করে মেঘনা বাজার (ভংঙ্গাচর) ফাঁড়িতে নিয়ে রাখা হয় । পরে মৃত দেহের সুরুতহাল করা হয় ও পরিচয় নিশ্চিত করা হয়।
মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস জানান, মেঘনা বাজার এলাকার রাস্তা ভাঙ্গাচুড়া ও খানাখন্দসহ বড় বড় গর্ত রয়েছে। রাতে কোনো এক সময় ওইতিনজন মোটরসাইকেল নিয়ে আসার সময় প্রচন্ড ঘনকুয়াশার কারণে রাস্তা দেখতে পায়নি। তাই গর্তে পড়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দেয়ালে সজোরে লেগে তাদের মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD