1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:৫৯ অপরাহ্ন

এ দেশের উন্নয়ন ও অগ্রগতি কেউ রুখতে পারবে না-স্বরাষ্ট্রমন্ত্রী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৩ জানুয়ারী, ২০১৮

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন,বাংলাদেশের মানুষ ধর্মভিরু। ধামান্ধ নয়। সেজন্যই আমরা ভয়ঙ্কর সব জঙ্গিদের মোকাবেলা করতে পেরেছি । জঙ্গিদের মূল উৎপাটন করতে না পরলেও আমরা তা কন্টোল করেছি। এতে সহযোগীতা করেছে এদেশের শিক্ষক বিভিন্ন পেশা জীবি মানুষ, আলেম ওলামা সহ সকল ধর্মপ্রান মানুষ। সেজন্যই অসম্ভবকে সম্ভব করতে পেরেছি এবং জয়ী হয়েছি।
তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময়ই বলেন ধর্ম যার যার উৎসব যার যার। আমরা সেটা বিশ^াস করি বলেই, সারা দেশে একটা প্রশান্তি ও শান্তির জায়গা বাংলাদেশ হয়েছে। শত প্রতিকুলতা ও চেলেঞ্জ মোকাবেলার পরও বাংলাদেশে একটা শান্তিময় পরিবেশ সৃষ্টি করতে পেরেছে। অসম্প্রদায়িক চেতনার বাংলাদেশ। এখানে হিন্দু মুসলমান,বৌদ্ধ খিষ্টান সবাই মিলেই আমরা বাংলাদেশী।
তিনি আজ শনিবার দুপুরে নরসিংদীর শিবপুর উপজেলার লাখপুর উচ্চ বিদ্যালয় শত বছর পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা কালে এসব কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বাংলাদেশের হাল ধরে আছেন, কেউ এ দেশের উন্নয়ন ও অগ্রগতি কেউ রুখতে পারবে না। যত ষড়যন্ত্রই হোক না কেন বাংলাদেশ এগিয়ে যাবেই যাবে। আপনারা যদি দেশকে এগিয়ে নিয়ে যেতে চান,আলোকিত বাংলাদেশ দেখতে চান, মধ্যম আয়ের দেশ ও পরবর্ত্তীতে উন্নত বাংলাদেশ দেখতে চান, তাহলে আপনাদের সঠিক সিদান্ত নিতে হবে। ই-ইলেকশনের মাধ্যমে আবারো জননেত্রী শেখ হাসিনাকে জয়যুক্ত করতে হবে। তাহলেই এগিয়ে যাবে বাংলাদেশ। আলোকিত ও সম্ভাবনাময় হবে সোনার বাংলাদেশ।
লাখপুর শিমুলিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি মহসিন নাজিরের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাবুবুর রহমান ভূইয়া, স্থানীয় সাংসদ আলহাজ¦ সিরাজুল ইসলাম মোল্লা, উপজেলা চেয়ারম্যান আরিফুল ইসলাম মৃধা, নরসিংদী পুলিশ সুপার আমেনা বেগম ও শিবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শিলু রায় প্রমূখ।
# এলবি



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD